বাগমারারাজশাহীরাজশাহী সংবাদ

নারী ব্যাংক কর্মকর্তার আপত্তিকর ভিডিও ফাঁস, আটক হল কলেজ ছাত্র

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারায় এক নারী ব্যাংক কর্মকর্তার ৩২ গোসলের দৃশ্য ক্যামেরা বন্দি করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। এই অভিযোগের প্রেক্ষিতেই আটক করা হয়েছে এক কলেজ ছাত্র কে। আটককৃত ছাত্র হল মুরাদ হোসেন ২১। সে একই উপজেলার বাসিন্দা এবং নাটোর নবাব সিরাজ উদ দৌলা কলেজের সম্মান শ্রেণির ছাত্র।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, গত ঈদুল আজহার ছুটিতে ওই নারী ব্যাংক কর্মকর্তা ঢাকা থেকে তাঁর শ্বশুরবাড়ি বাগমারার একটি গ্রামে আসেন। আবদুল আলিম নামের এক তরুণ গোপনে ওই নারীর গোসলের দৃশ্য মুঠোফোনে ধারণ করে এবং পরে সেটি তার বন্ধু মুরাদ হোসেন এর সাথে লেনদেন করে। পরবর্তীতে, মুরাদ ওই নারী ব্যাংক কর্মকর্তার কাছে ভিডিওটি পাঠিয়ে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেয়ার চেষ্টা করে। এমনকি, টাকা না দিলে ঐ ভিডিও টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ারও হুমকি দেয়। পরে টাকা না পেয়ে মুরাদ হোসেন ভিডিওটি ফেসবুকে ছেড়ে দেয়।

এই ঘটনায় নিজে বাদী হয়ে ওই নারীর স্বামী গতকাল রোববার থানায় পর্নোগ্রাফি আইনে উক্ত ঘটনার সাথে জড়িত দুই তরুণের নামে মামলা করেন। তিনি বলেন, তিনি ও তাঁর স্ত্রী এ ঘটনার পর থেকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছেন এবং তাঁরা মানসিকভাবে ভেঙে পড়েছেন।

ঘটনার সত্যতা মেলায় পুলিশ রাতেই মুরাদ হোসেনকে আটক করেন।

আটককৃত মুরাদ হোসেনের স্বজনদের দাবি হল, মুরাদের মুঠোফোন ব্যবহার করে এই কাজ টি করেছে তাঁর বন্ধু আবদুল আলিম।

উপজেলার ভাগনদি পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন বলেন, রাতেই অভিযান চালিয়ে এক আসামিকে আটক করা হয়েছে এবং অপরজনকে আটক করার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button