ঈশরদীরাজশাহীসংবাদ সারাদেশসারাদেশ

ঈশ্বরদীতে একজন বীর মুক্তিযোদ্ধার উপর লাঞ্ছিতর অভিযোগ

সৌরভ কুমার দেবনাথ, ঈশ্বরদী প্রতিনিধিঃ

বিজয়ের মাসে ঈশ্বরদীতে একজন বীর মুক্তিযোদ্ধার উপর একটি কুচক্রী মহলের হামলা মামলা ও লাঞ্ছিত করার ঘটনা ঘটেছে। উপরন্ত উল্টো ওই মুক্তিযোদ্ধার নামে ঈশ্বরদী থানায় মারধর করার মিথ্যা মামলা রুজু করা হয়েছে ।

গত ২ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটার দিকে শহরের থানাপাড়া এ ঘটনা ঘটে। ঘটনার শিকার বীর মুক্তিযোদ্ধার নাম ফজলুর রহমান ফান্টু। তিনি একটি স্থানীয় সাপ্তাহিক সংবাদপত্র চেতনায় ঈশ্বরদীর ভারপ্রাপ্ত সম্পাদক। আর তুচ্ছ ঘটনায় হামলা চালায় তারই প্রতিবেশী আলতাফ হোসেন ও তারপুত্র রিপন।

বিষয়টি জানাজানি হলে স্থানীয় মু্ক্তিযোদ্ধাদের মধ্যে উত্তেজনা দেখা দেয় এবং এই নিয়ে বাংলাদেশে মুক্তিযোদ্ধা সংসদ ঈশ্বরদী উপজেলা কমান্ডার স্টেশন রোডস্থ কার্যালয় ৩ ডিসেম্বর শুক্রবার সকাল সাড়ে দশটায় এক প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলের আয়োজন করে।

সভায় সভাপতিত্ব করেন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার গোলাম মোস্তফা চান্না মন্ডল। আলোচনায় অংশ নেন বীরমুক্তিযোদ্ধা ডা: মতিউর রহমান, নজরুল ইসলাম মিন্টু, এটিএম শামসুজ্জামান নাসিম, আকরাম হোসেন খান, রফিকুল ইসলাম রফিক, সিরাজ উদ্দিন বিশ্বাস।

আব্দুল রাজ্জাক, আবু তাহের বকুল, খাইরুল ইসলাম, গোলাম মাহমুদ বুলবুল, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ঈশ্বরদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক রতন, আবু তালহা, প্রিন্স, সাপ্তাহিক ঈশ্বরদী সম্পাদক ও দৈনিক সমকালের ঈশ্বরদী প্রতিনিধি সেলিম সরদার, আজকের পত্রিকার প্রতিনিধি খন্দকার মাহবুবুল দুলু প্রমুখ।

সভায় প্রায় দুই ঘণ্টাব্যাপী আলোচনায় বক্তারা দোষীদের এহেন ন্যাক্কার জনক ঘটনার কঠোর প্রতিবাদ জানানো হয় ও দোষীদের অবিলম্বে গ্রেফতারের দাবি করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button