সংবাদ সারাদেশ

পাঁচ বছরের শিশুকে ধর্ষণের মামলায় জামিন পেল ৯ বছরের শিশু

সংবাদ চলমান ডেস্কঃ

পাঁচ বছরের শিশুকে ধর্ষণের মামলায় গ্রেফতার ৯ বছরের শিশুকে জামিন দিয়েছে আদালত। গত (১২ সেপ্টেম্বর)গাইবান্ধার সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউপির দুর্গাপুর গ্রামে এই ঘটনা ঘটে।

গ্রেফতারের তিনদিন পর গতকাল রবিবার বিকেলে শিশুটির জামিন মঞ্জুর করেন গাইবান্ধা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মুরাদ এ মাওলা সোহেল।

গত বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে ওই শিশুটিকে গাইবান্ধা আমলি আদালতে হাজির করে সাঘাটা থানা পুলিশ। ওই দিন সন্ধ্যায় আদালতের বিচারক কাজী ফখরুল ইসলাম শিশুটিকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন। একই দিন দুপুরে সাঘাটা উপজেলার বোনারপাড়া ইউপির দুর্গাপুর গ্রামে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের মামলায় নয় বছরের ওই শিশুকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত শিশুটি স্থানীয় আলোক বর্তিকা স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র।

রোববার আসামিপক্ষের আইনজীবী মঞ্জুর মোর্শেদ বাবু শিশুটির জামিনের আবেদন করেন। রাষ্ট্রপক্ষ ও আসামিপক্ষের যুক্তিতর্ক বিশ্লেষণ করে শিশুটিকে জামিন দেন আদালতের বিচারক।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, ৯ বছরের শিশুটি গত শনিবার (১২ সেপ্টেম্বর) পাশের বাড়ির পাঁচ বছরের এক শিশুকে জোর করে একটি নির্মাণাধীন বাড়িতে নিয়ে ধর্ষণ করে। নির্যাতনের শিকার শিশুটির চিৎকারে ওই শিশুটি পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার সাক্ষী সাত বছর বয়সী দুই শিশু। ঘটনার পাঁচদিন পর বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) নির্যাতনের শিকার শিশুটির বাবা বাদী হয়ে সাঘাটা থানায় ধর্ষণ মামলা করেন।

অভিযুক্ত শিশুর বড় ভাই বলেন, বিষয়টি সাজানো। সামাজিক ও অর্থনৈতিকভাবে আমাদের ক্ষতিগ্রস্ত করতে এ মামলা করা হয়েছে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button