নওগাঁসংবাদ সারাদেশ

নিখোঁজের ১দিন পর ভ্যান চালকের লাশ উদ্ধার

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁর মান্দায় আজিজুল হক মণ্ডল (৫০) নামে চার্জার ভ্যান চালকের লাশ নিখোঁজের ১দিন পরে উদ্ধার করেছে পুলিশ। গত রোববার রাত সাড়ে ১০টার দিকে আন্ধারসুরা বিল এলাকায় শিবনদের বাঁধের পাশ থেকে এ লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার কুসুম্বা হাজীপাড়া গ্রামের মৃত পরশতুল্যা মণ্ডলের ছেলে নিহত আজিজুল হক।

আজিজুল হকের স্ত্রী বেবী বেগম জানিয়েছেন, প্রতি দিনের মতো গত শনিবার সকাল ৯টার দিকে আমার স্বামী আজিজুল হক ভাড়ার উদ্দেশ্যে চার্জারভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে ছিলেন। ওই দিন সন্ধ্যার পরে বাড়ি না ফেরায় তাঁর মোবাইলে কল দিলে ফোন বন্ধ পাওয়া যায়। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাঁর কোনো সন্ধ্যান মেলেনি।

নিহতের ছেলে বেলাল হোসেন জানান, গত রোববার রাত সাড়ে ৯টার দিকে আমি থানায় হাজির হয়ে বাবার নিখোঁজ হওয়ার বিষয় নিয়ে ১টি জিডি (সাধারণ ডায়েরি) লিখে নিচ্ছিলাম। জিডি লেখা শেষে ডিউটি অফিসারের স্বাক্ষর নিতে গিয়ে জানতে পারি আন্ধারসুরা বিলের বাঁধের পাশে ১ টি মরদেহ পড়ে আছে। পরে ঘটনাস্থলে গিয়ে সেটি বাবার লাশ সনাক্ত করি। বাবার লাশ সেখানে পড়ে ছিল সেখান থেকে অন্তত ৫০ গজ দুরে তাঁর পরনের লুঙ্গি, স্যাণ্ডেল এবং মানিব্যাগ পাওয়া যায়। চার্জারভ্যান ও মোবাইলফোনের এখন পর্যন্ত পাওয়া যায়নি।

মান্দা থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী মাসুদ বলেন, গত কাল রাত সাড়ে ১০টার দিকে আন্ধারসুরা বিলের শিবনদের বাঁধের পাশ থেকে আজিজুল হক নামে এই ভ্যান চালকের লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, আজিজুল হককে শ্বাসরোধে হত্যা করে তাঁর ভ্যান এবং মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে লাশটি ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা।

ওসি তদন্ত আরও জানিয়েছেন, ময়নাত দন্তের জন্য সোমবার সকালে লাশটি নওগাঁ জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে, এবং ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলমান আছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button