সংবাদ সারাদেশ

বিস্কুটের লোভ দেখিয়ে চার বছরের শিশুকে ধর্ষণ করল বৃদ্ধ

সংবাদ চলমান ডেস্কঃ

গত শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রামে আনোয়ারা উপজেলার বটতলী গুচ্ছগ্রাম এলাকায় চার বছরের এক শিশুকে বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠেছে মো. ফেরদৌস নামে এক বৃদ্ধের বিরুদ্ধে।

অভিযুক্ত ফেরদৌসকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি উপজেলার বটতলী ইউপির গুচ্ছ গ্রাম এলাকার ছালেহ আহমদের ছেলে।

আনোয়ারা থানার এসআই আবু মূসা জানান, শিশুটির বাবা সিএনজিচালক। আর শিশুটির মা সন্ধ্যায় ঘরের কাজে ব্যস্ত ছিলেন। এ সুযোগে ওই বৃদ্ধ শিশুটিকে একা খেলতে দেখে বিস্কুট খাওয়ানোর লোভ দেখিয়ে পাশে নির্জন ঘরে নিয়ে গিয়ে ধর্ষণ করেন। এ ঘটনায় ওই বৃদ্ধকে আসামি করে শুক্রবার রাতে থানায় মামলা করে মেয়েটির বাবা। শনিবার সকালে ধর্ষক ফেরদৌসকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয়রা জানায়, ঘটনার পর শিশুটি তার বাবা-মাকে বিষয়টি জানায়। পরে সে অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। চিকিৎসক জানান তাকে ধর্ষণ করা হয়েছে।

শিশুটির মা বলেন, সন্ধ্যার সময় আমার মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুজি করতে থাকি। খোঁজাখুঁজির এক পর্যায়ে আমার ননদ তাকে ওই বৃদ্ধের কোলে বিবস্ত্র অবস্থায় দেখেন। আমরা স্থানীয় মেম্বারকে বিষয়টি জানালে তিনি আমাদের থানায় যাওয়ার পরামর্শ দেন।

এ ব্যাপারে ওসি দুলাল মাহমুদ জানান, এ ঘটনায় মেয়েটির বাবা মামলা করেন। গতকাল শনিবার অভিযুক্ত বৃদ্ধকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button