রাজশাহীরাজশাহী সংবাদ

সাম্প্রদায়িক সহিংসতার পরিকল্পনা হয়েছে লন্ডনে, রাজশাহীতে তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টারঃ

আজ মঙ্গলবার সকালে রাজশাহী সার্কিট হাউসে প্রেস বিফ্রিং এ তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, অর্থনৈতিক, সামাজিক, মানবসম্পদসহ সব ক্ষেত্রেই পাকিস্তানকে আমরা অনেক আগেই পেছনে ফেলে এগিয়ে গেছি। এসব ক্ষেত্রে ভারতকেও আমরা পেছনে ফেলেছি। সারাবিশ্বের অর্থনৈতিক খাত, করোনা মহামারিতে ধ্বস নেমেছে। শুধু ২০ টি দেশ এগিয়েছে। এরমধ্যে বাংলাদেশ অন্যতম।

তথ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বের কারণে সারাবিশ্বে তিনি প্রশংসিত হয়েছেন। বিগত ২০০৮ সালে ৬০০ ডলার মাথাপিছু আয় ছিল। আজকের হিসেবে তা অন্তত চারগুণ বেড়েছে। এটা সবার পছন্দ হয়না। তাই নানা রকম ষড়যন্ত্রে লিপ্ত তারা। গুজব রটিয়ে হত্যাকান্ড ঘটাচ্ছে। পদ্মাসেতুতে নরবলি দেয়ার গুজব রটিয়ে বেশ কয়েকজন শিশুকে হত্যা করেছে। বিএনপি-জামাত চক্র এই গুজব রটায়। সৌদি আরব, ইরান, পাকিস্তান, তুরস্ক, ফিলিস্তিনসহ সারাবিশ্বে ভাস্কর্য আছে। অথচ বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে গুজব রটিয়ে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করেছে তারা।

ভ্যাকসিন নিয়েও গুজব রটেছে। পরে মির্জা ফকরুল থেকে শুরু করে সবাই ভ্যাকসিন নেয়। কেউ কেউ গোপনেও নিয়েছে। প্রধানমন্ত্রী সংকটের মাঝেও ভ্যাকসিন নিশ্চিত করেছেন। অন্তত ২ কোটি মানুষ ২ ডোজ ভ্যাকসিন পেয়েছে। ঘনবসতি পূর্ণ এই দেশে করোনা নিয়ন্ত্রণ চারটি খানি কথা নয়। প্রধানমন্ত্রীর চেষ্টা এবং আল্লাহর অশেষ রহমতে করোনা নিয়ন্ত্রন হয়েছে।

সবকিছুতে ব্যর্থ হয়ে মুর্তির কাছে কোরআন রেখে সারাদেশে নাশকতা সৃষ্টি করা হয়েছে। কারা রেখেছে? যে রেখেছে তাকে গ্রেফতার করা হয়েছে। কিন্তু আসলে তো সে রাখেনি। সে শুধু ফরমায়েশ পালন করেছে। যার কথায় রেখেছে তাদেরও শিগগিরই শাস্তির আওতায় আনা হবে। দূর্গাপূজায় হামলার পরিকল্পনা হয়েছে লন্ডনে বসে দীর্ঘ একমাস ধরে। যারা একাজ করেছে তারা প্রকৃত মুসলমান নয়।

মন্ত্রী আরও বলেন, রাজশাহীতে টেলিভিশন কেন্দ্র চালুর সিদ্ধান্ত নিয়েছি। আগামী নির্বাচনের আগেই চালু হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button