নওগাঁরাজশাহীরাজশাহী সংবাদ

নওগাঁয় টর্চার সেলে স্ত্রীর চুল কর্তনসহ নার্সারি ব্যবসায়ীকে নির্যাতন

স্টাফ রিপোর্টারঃ

নওগাঁর পত্নীতলার মিঠুন চৌধুরী ২৭ নামের এক নার্সারি ব্যবসায়ী এবং তার স্ত্রীকে নির্যাতনের অভিযোগ উঠেছে। পার্শ্ববর্তি উপজেলা মহাদেবপুরের যুবদল নেতা রুহুল আমিন কৌশলে তাদের কে অপহরণ করে তার টর্চার সেলে আটকে রেখে ৩ দিন যাবৎ নির্যাতন করে।

খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে তাদের কে উদ্ধার করেন এবং চিকিৎসার জন্য দ্রুত হাসপাতালে পাঠান। এর পর এক সপ্তাহ পার হয়ে গেলেও এ ঘটনার প্রেক্ষিতে পুলিশ কোন পদক্ষেপ গ্রহন করেন নি। ফলে, ওই সন্ত্রাসীদের ভয়ে এখন নিরাপত্তাহীনতায় ভূগছে মিঠুনের পরিবার।

গত রোববার বিকেলে সরেজমিনে নির্যাতিত মিঠুনের বাড়ি গিয়ে দেখা যায়, প্রচণ্ড যন্ত্রণায় স্বামী-স্ত্রী বিছানায় শুয়ে যন্ত্রণায় কাতরাচ্ছেন। প্রাণভয়ে তারা মামলা দায়ের করতে পারছেন না বলেও জানান তিনি। বিষয়টি এলাকায় এক চাঞ্চল্যকর অবস্থার সৃষ্টি করেছে।

নির্যাতনের শিকার উপজেলার উত্তর মামুদপুর গ্রামের কৃষ্ণ চৌধুরীর ছেলে মিঠুন চৌধুরী ও তার স্ত্রী শ্যামলী রাণী বলেন, মহাদেবপুর উপজেলার বোয়ালমারী মোড়ের বয়লার ব্যবসায়ী মৃত আবুল কালামের ছেলে যুবদল নেতা রুহুল আমিন তাদের নার্সারি থেকে বিভিন্ন জাতের চারাগাছ কিনতেন। গত ১৫ আগস্ট সকালে রুহুল তার কাজের জন্য মিঠুনকে ডেকে নিয়ে জোরপূর্বক একটি প্রাইভেটকারে করে মহাদেবপুরে নিজ বয়লারে নিয়ে যায়। সেখানে অবস্থিত টর্চার সেলে মিঠুনকে আটকে রেখে মোবাইলফোনে তার স্ত্রীকে ১০ হাজার টাকা পাঠাতে বলে। তার স্ত্রী শ্যামলী রাণী তার মায়ের গলার মালা বন্ধক রেখে বিকাশে ১০ হাজার টাকা পাঠান। কিন্তু, এরপর রুহুল ও তার লোকেরা আরও টাকা দাবী করে। টাকা না পেয়ে তারা ধারালো অস্ত্র দিয়ে মিঠুনের পায়ের রগ কেটে দেয়, প্লায়ার দিয়ে চিমটিয়ে হাতের আঙুল জখম করে এবং হাতুড়ি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে এমনকি তাকে ঠিকমতো খেতেও দেওয়া হয়নি। শুধু তাই নয়, তারা শ্যামলীকেও বেদম প্রহার করে এবং তার মাথার চুল কেটে দেয়।

এরপর ১৭ আগস্ট শ্যামলী পত্নীতলা থেকে মহাদেবপুর থানার সামনে এসে এসআই সাইফুল ইসলামকে বিষয়টি অবগত করলে তিনি ঘটনা স্থলে উপস্থিত হন এবং মারাত্মক আহত অবস্থায় শ্যামলী ও তার স্বামীকে টর্চার সেল থেকে উদ্ধার করেন। বর্তমানে আহত মিঠুন ও শ্যামলীকে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নির্যাতনের বিষয়টি জানতে চাইলে অভিযুক্ত রুহুল মিঠুনকে তিন দিন আটকে রাখার বিষয়টি স্বীকার করে বলেন, টাকা নিয়েও তিনি গাছ দেননি। টাকা তোলার জন্যই মূলত তাকে আটকে রাখা হয়েছে তবে নির্যাতনের বিষয়টি পুরোপুরি অস্বীকার করেন তিনি।

এসআই সাইফুল ইসলাম বলেন, নির্যাতিতরা অভিযোগ না দেওয়ায় এখনো কোনো পদক্ষেপ গ্রহন করা হয়নি। রুহুলের ওই টর্চার সেলে এর আগেও এমন ধরণের ঘটনা ঘটেছে। এ ছাড়াও সেখানে প্রায়ই মাদকের আসর বসে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button