রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ৯৫ লক্ষ টাকা আত্মসাৎ, মূলহোতা আটক

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে ডিবি পুলিশের পরিচয় দিয়ে হাইকোর্টে দূর্নীতির ভূয়া মামলার ভয় দেখিয়ে এক ডাক্তারের কাছ থেকে ৯৫ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় প্রতারক চক্রের মূল হোতাকে আটক করেছে রাজপাড়া থানা পুলিশ।

আটককৃত আসামী হলেন রাজশাহী মহানরগীর রাজপাড়া থানার তেরখাদিয়া স্টেডিয়াম এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে রুবেল সরকার ওরফে রাসেদুস সালেকিন (৩৩)।

প্রসঙ্গত, ডাঃ মোঃ আজিজুল হক (আব্দুল্লাহ) এর স্ত্রীর বড় বোনের ছেলে আসামী মোঃ তাসফিন আহমেদ ও মোঃ ফয়সাল আহমেদ। আত্মীয়তার সূত্র ধরে তাসফিন ও ফয়সাল ডাঃ আজিজুল হকের বাড়ীতে যাওয়া আসা করতেন। আত্মীয়তা ও বিশ্বস্ততার সূত্র ধরে আসামী তাসফিন, ফয়সাল ও ফয়সালের ভাইরা আসামী মোঃ রুবেল সরকার রাসেল (৩৩) যোগসাজসে ডাঃ আজিজুল হককে মহামান্য হাইকোর্টে ভূয়া দূর্নীতি দমন মামলার কাগজ ও আয়করের ভূয়া কাগজ দেখায়।

পরে আসামী রুবেল নিজেকে ডিবি পুলিশ ও ওয়ারেন্ট অফিসার পরিচয় দিয়ে গত ১৫ জুলাই হতে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ৯৫ লক্ষ টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।

তখন রাজপাড়া থানা পুলিশ গত ১৮ অক্টোবর মোঃ তাসফিন আহমেদ ও মোঃ ফয়সাল আহমেদকে আটক করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেন এবং মামলার মূলহোতা আসামী রুবেল সরকার ওরফে রাসেদুস সালেকিন আত্মোগোপন করে।

পলাতক আসামীকে আটকে রাজপাড়া থানা পুলিশ অভিযান অব্যাহত রেখেছে। অবশেষে গত ২৬ অক্টোবর সন্ধ্যা ৬.৩০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার ঢোপপুকুর বাজার হতে আসামী রুবেল সরকার ওরফে রাসেদুস সালেকিনকে আটক করে।

জিজ্ঞাসাবাদে আটককৃত আসামী ঘটনার সাথে জড়িত থেকে বিপুল অংকের টাকা হাতিয়ে নেয়ার কথা স্বীকার করে। আটককৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button