বাঘারাজশাহী

ব্যবসায়ীকে হাতুড়ি,রড় ও ধারালো হাসুয়া দিয়ে জখম

বাঘা প্রতিনিধিঃ

রাজশাহী জেলার বাঘায় পূর্ব শত্রুতার জের ধরে মোটরসাইকেল ব্যবসায়ী সোহেল রানা নামের এক যুবককে হাতুড়ি,রড় ও ধারালো হাসুয়া দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা ।রবিবার রাত ৯টার দিকে এক দল দুর্বৃত্তরা উপজেলার মীরগঞ্জ বাজারে এই ঘটনা ঘটিয়েছে। এই ঘটনায় সোমবার সোহেল রানার পিতা রুস্তম আলী বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখ করে থানায় একটি অভিযোগ দায়ের করেন।
জানা যায়, উপজেলার হেলালপুর গ্রামের পুরাতন মোটরসাইকেল ব্যবসায়ী সোহেল রানা রবিবার রাত ৯ টার দিকে মীরগঞ্জ বাজারে একটি মাছের আড়তে বসে ছিল। এ সময় চারঘাট উপজেলার রাওথা গ্রামের মিন্টু হোসেন, নাসির উদ্দিন, রনি আহম্মেদ ও মকুল হোসেনসহ ৬/৭ জনের একটি দল লোহার হাতুড়ি, রড়, ধারালো হাসুয়া নিয়ে তার উপর অতর্কিতভাবে হামলা করে। এ হামলায় তার একটি পা ভেঙ্গে গেছে। এছাড়া হাসুয়ার আঘাতে তার পর্যাপ্ত রক্তক্ষণ হয়েছে। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়েছে। তার কাছে থাকা ৭ হাজার ৯০০ টাকা হামলাকারীরা কেড়ে নিয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।
অভিযোগের বাদি রুস্তম আলী বলেন, হামলাকারীরা এলাকার চিহৃত মাদক ব্যবসায়ী। তাদের নামে থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button