মোহনপুররাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে মামলার সাক্ষী হওয়ায় প্রাণ হারালেন চাচা

মোহনপুর প্রতিনিধিঃ

রাজশাহী জেলার মোহনপুরে বাবার মামলার সাক্ষী হওয়ায় আপন চাচাকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করেছে ভাতিজা। নিজ চাচাকে হত্যার পর ঘাতক ভাতিজা সিন্দুরী গ্রামের নাজু সাহ এর ছেলে নাসির সাহ (২৫) নিজেই থানায় হাজির হয়ে হত্যার কথা শিকার করে এলাকায় আলোড়ন সৃষ্টি করেছে। নিহত সেই ব্যক্তি সিন্দুরী গ্রামের ময়েজ সাহ এর ছেলে নাজিমুদ্দিন সাহ চিংকু (৪৫)। পেশায় তিনি একজন কৃষক। রবিবার ২৮ নভেম্বর সকালে উপজেলার সিন্দুরী গ্রামের নিজ বাড়িতে এই লোমহর্ষক হত্যা কাণ্ডের ঘটনা ঘটে।

আলোচিত ঘাতক নাসির সাহ (২৫) কিছুদিন পূর্বে নিজের পিতাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টার করে। এ ঘটনায় পিতা নাজু সাহ ছেলের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। সেই মামলার স্বাক্ষী ছিলেন নিহত সেই চাচা নাসির সাহ। বাবার মামলার সাক্ষী হওয়ায় তখন থেকে ভাতিজার রোষানলের শিকার হন নিহত নাসিম সাহ। অবশেষে ভাতিজার অস্ত্রের আঘাতেই নিহত হন নাসিম সাহ। এই ঘটনায় মোহনপুর থানার ওসি তৌহিদুর রহমান জানান, নিহতের লাশ থানায় নিয়ে যাওয়া হয়েছে।

লাশটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে বলেও জানান তিনি। তিনি বলেন, প্রাথমিকভাবে এটি একটি হত্যার ঘটনা বলে জানাগেছে । এই হত্যার কাজে ব্যবহৃত ছুরি, হাসুয়া জব্দ করা হয়েছে। হত্যাকারী বর্তমানে মোহনপুর থানা পুলিশের হেফাজতে রয়েছে। এদিকে ঘটনার পর স্থানীয় সংসদ সদস্য আয়েন উদ্দিন এমপি ঘটনাস্থল পরিদর্শক করে খোঁজ খবর নেন এবং নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানান।

এ সময় তিনি এলাকাবাসীর দাবির মুখে হত্যাকারীর শাস্তি দাবি করেন। এমন ঘটনায় মোহনপুর উপজেলা জুড়ে চলছে শোকের মাতম। আজ ২৮ নভেম্বর ৩য় ধাপের নির্বাচনে অংশ হিসেবে মোহনপুর উপজেলায় চলছে ভোট গ্রহণ। এই ভোট যুদ্ধের মাঝে আলোচিত এই হত্যার ঘটনা সাধারণ মানুষদের ভাবিয়ে তুলেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button