রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ফেন্সিডিল সহ আটক ১

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে ৮৫ বোতল ফেন্সিডিল সহ ১ ব্যক্তিকে আটক করেছে চন্দ্রিমা থানা পুলিশ। এ সময় আসামীর নগদ অর্থ ও তার ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়।

আটককৃত আসামী হলেন রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার বালিয়াপুকুরের মোঃ নুরুল ইসলামের ছেলে মোঃ সুমন ইসলাম বদি (২৫)। সে চন্দ্রিমা থানার চকপাড়ার বাসিন্দা।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৯ জানুয়ারি দুপুর পৌনে ৩ টায় চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ ইমরান আলীর নেতৃত্বে এসআই মোঃ অহিদুর রহমান ও তার টিম চন্দ্রিমা থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধারে বিশেষ অভিযান ডিউটি করছিলো।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, আসামী মোঃ সুমন ইসলাম বদি তার  চকপাড়ার বাসায় ফেন্সিডিল বিক্রয় করার জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে চন্দ্রিমা থানা পুলিশের ঐ টিম অভিযান পরিচালনা করে আসামী মোঃ সুমন ইসলাম বদিকে তার বাসা থেকে আটক করে।

এ সময় তার বাড়ী তল্লাশী করে ৮৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। একই সাথে ফেন্সিডিল বিক্রির ৩ হাজার টাকা ও তার ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করে। আটককৃত আসামী বদির বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। আটককৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্তসহ মাদক ও চোরাচালান নির্মূলে আরএমপির সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে এই ধরনের বিশেষ অভিযান চলমান থাকবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button