চাপাইনবাবগঞ্জনওগাঁনাটোরপাবনারাজশাহী

রাজশাহীর করোনা ইউনিটে মৃত্যু ৬

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘণ্টায় মারা গেছেন ৬ জন। এর মধ্যে করোনা সংক্রমণে মারা গেছেন নাটোরের ১ জন। এ ছাড়া করোনার উপসর্গ নিয়ে রাজশাহীর ২ জন, নওগাঁর ২ জন এবং নাটোরের আরও ১ জন মারা যান।

গতকাল শুক্রবার সকাল ৬টার থেকে আজ শনিবার সকাল ৬টার মধ্যে তাদের মৃত্যু হয় বলে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী। তিনি জানান, ২৪ ঘণ্টায় মারা যাওয়াদের মধ্যে ২ জন পুরুষ ও ৪ জন নারী। এদের মধ্যে ৩ জন মারা গেছেন হাসপাতালের আইসিইউতে।

তিনি বলেন, ২৪ ঘন্টায় হাসপাতালের করোনা ইউনিটে রোগী ভর্তি হয়েছেন ১৬ জন। এর মধ্যে রাজশাহীর ৪ জন, চাঁপাইনবাবগঞ্জের ৩ জন, নাটোরের ৪ জন, নওগাঁর ৩ জন এবং পাবনার ২ জন। একই সময় সুস্থ্য হয়ে হাসপাতাল ছেড়েছেন ৯ জন।

১৯২ শয্যার করোনা ইউনিটে শনিবার সকাল ৬টা পর্যন্ত রোগী ভর্তি ছিলেন ৮৮ জন। এর মধ্যে রাজশাহীর ৩৪ জন, চাঁপাইনবাবগঞ্জের ১৫ জন, নাটোরের ৯ জন, নওগাঁর ১৩ জন, পাবনার ১১ জন, কুষ্টিয়ার ৩ জন, সিরাজগঞ্জের ১ জন, মেহেরপুরের ১ জন এবং দিনাজপুরের ১ জন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।

শুক্রবার রামেক হাসপাতাল ল্যাবে রাজশাহীর ৯৪ জনের নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে করোনা ধরা পড়েছে ১১ জনের। এ ছাড়াও একই দিনে রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষা হয়েছে আরও ১১৩ জনের। এর মধ্যে করোনা শনাক্ত হয়েছে ২ জনের। পরীক্ষার অনুপাতে রাজশাহীর করোনা সংক্রমণের হার ৬ দশমিক ২৮ শতাংশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button