রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে গাঁজার গাছসহ ১ গাঁজা চাষী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীতে ৩০,০০০ হাজার টাকা মূল্যের ১ টি গাঁজার গাছসহ ১ গাঁজা চাষীকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।গ্রেফতারকৃত হলো রাজশাহী মহানগরীর কাটাখালী থানার বড় মল্লিকপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে মোঃ আব্দুর রাজ্জাক (৩৮)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপি। এরই ধারাবাহিকতায় ৩১ আগষ্ট রাত ১২.৪৫ মিনিটে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ মশিয়ার রহমান, এসআই মোঃ আবু জোবায়ের ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে কাটাখালী থানার বড় মল্লিকপুর গ্রামে একজন ব্যক্তি তার বাড়ীর ভিতরে গাঁজা গাছের চাষ করে আসছে।উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত্রী ১.০৫ টায় ঘটনাস্থলে পৌঁছে আসামী মোঃ আব্দুর রাজ্জাককে আটক করে। এসময় তার বাড়ী থেকে গাঁজার গাছটি উদ্ধার হয়।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button