রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ভূমি দস্যুর আঘাতে সাংবাদিক হুমায়ন আহত

স্টাফ রিপোর্টারঃ

সোমবার দুপুরে জমি সংক্রান্ত জের নিয়ে চন্দ্রিমা থানার বুধপাড়ার খন্দকার মসজিদ এলাকায় নিজের জমিতে সিমানা প্রাচীর দিতে যান রফিকুল ইসলাম। উক্ত জমি অবৈধ দখলদার আবুল তার দুই ছেলে সহ অনান্যরা রফিকুল ইসলামের উপর হামলা করেন। এ সময় রফিকুল ইসলামের জামাই ভাটাপাড়া নিবাসি সাংবাদিক হুমায়ন কবির শশুরকে বাঁচাতে এগিয়ে গেলে ভুমি দস্যু রফিকুল ও তার বাহীনিরা মিলে হুমায়ন কবিরের উপর হামলা চালান। হুমায়ুন কবির ছাড়াও আব্দুল মালেক ওতার ছেলে আহত হয়েছেন।

বুধপাড়া এলাকার স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরেই আবুল ও তার ছেলে রফিকুলের জায়গা দখল করে রাখেন এরই ধারা বাহিকতায় রফিকুল থানা পুলিশকে অবগত করেই নিজের জায়গায় সিমানা প্রাচীর দিতে আসেন। তবে এই হামলার সময় পুলিশ ঘটনাস্থলে ছিল বলে দাবি করেছেন স্থানীয়রা। আহত সাংবাদিক হুমায়নের মাথা গুরুতর জখম হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৮ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

এই ঘটনায় দোষীদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়ে এক বিজ্ঞপ্তি দিয়েছেন রাজশাহী মডেল প্রেসক্লাব। মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, একজন ভুমি দস্যু কিভাবে একজন সাংবাদিকের উপর হামলা করলো তাদের খুঁজে বেরকরে দ্রুত গ্রেপ্তারের দাবি জানান তারা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button