রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে চিহিৃত ৪ ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীতে ছিনতাইয়ের প্রস্তুতি গ্রহণকালে ৪ চিহিৃত ছিনতাইকারীকে আটক করছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় আসামীদের কাছ থেকে  ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ৩ টি চাকু ও ১ টি জিআই পাইপ উদ্ধার হয়।

আটককৃতরা হলেন, রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার বহরমপুর ব্যাংক কলোনীর মৃত জয়নাল আবেদিনের ছেলে মোঃ সিরাজুল ইসলাম সিজার(৩৩), তেরখাদিয়া মধ্যপাড়ার মৃত দুলাল ওরফে হেলালের ছেলে মোঃ মিজু ওরফে জাকির ওরফে রাজ (২৫), রাজপাড়া গ্রামের মোঃ রাজু শেখের ছেলে মোঃ তাইফ হোসেন শফি(১৯) ও কাটাখালী থানার দেওয়ানপাড়ার মৃত আক্কাছ আলীর ছেলে মোঃ আরিফুল ইসলাম আরিফ(৩৫)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ, ছিনতাই মুক্ত এবং মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক এর নির্দেশে কাজ করে যাচ্ছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গতকাল (২১ জানুয়ারি) রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নের্তৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ আবুল কালাম আজাদ, এসআই মোঃ আশরাফুল ইসলাম ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করাকালীন সময়ে রাত সাড়ে ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কতিপয় ছিনতাইকারী ছিনতাই করার জন্য রাজপাড়া থানার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ভাঙ্গা সীমানা প্রাচীরের ভিতরে অবস্থান করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম অভিযান পরিচালনা করে চিহিৃত ছিনতাইকারী মোঃ সিরাজুল ইসলাম, মোঃ মিজু,  মোঃ তাইফ হোসেন ও মোঃ আরিফুল ইসলামকে আটক করে। এসময় আসামীদের কাছ থেকে  ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ৩ টি চাকু ও ১ টি জিআই পাইপ উদ্ধার হয়।

আটককৃত আসামীদের নামে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় একাধিক ছিনতাই, ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে।

আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button