নাটোর

লালপুরে দুড়দুড়িয়া ইউনিয়নে খালেক সভাপতি,হান্নান সম্পাদক

মনজুরুল ইসলাম নাটোর প্রতিনিধিঃ

হাজারো নেতা কর্মীদের উপস্থিতিতে উৎসব মুখর পরিবেশে নাটোরের লালপুর উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক মোল্লাকে সভাপতি ও আব্দুল হান্নানকে সাধারণ সম্পাদক করে ওই ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি ঘোষনা করা হয়।

বুধবার (১০ ফেব্রুয়ারি ) সন্ধায় জাতীয় সঙ্গীতের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু। উপজেলার ভেল্লাবড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সম্মেলনে ওই ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক মোল্লার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হান্নান এর পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও নাটোর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ- সভাপতি এ্যাড: আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহক আলী।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, নাটোর জেলা আওয়ামীলীগ সদস্য উপাধ্যক্ষ বাবুল আকতার, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম স্বপন, মহিলা বিষয়ক সম্পাদক কাজী আসিয়া জয়নুল বেনু, উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার বানু, আওয়ামী লীগ নেতা আলহাজ্ব আনিছুর রহমান, গোপালপুর পৌর যুবলীগের সভাপতি নাজমুল হোসেন,এবি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাক আবুল কালাম আজাদ,চংধুপইল ইউপি সভাপতি মোজাম্মেল হক মাষ্টার সহ উপজেলা আওয়ামীলীগ, ওই ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠন ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

প্রথম অধিবেশন শেষে সন্ধার পরে লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশন শুরু হয়। অধিবেশন শেষে সকল ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি, সম্পাদক গনের সর্বসম্মতিক্রমে উক্ত কমিটি ঘোষনা করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button