চাপাইনবাবগঞ্জরাজশাহী সংবাদ

চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে মৃত্যু ৩

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জে আজ ২০ মে বৃহস্পতিবার বজ্রপাতে তিনজনের মৃত্যু হয়েছে। জেলার শিবগঞ্জ ও নাচোল উপজেলার বিভিন্ন এলাকায় এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন, শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নের উপরটোলা গ্রামের আব্দুল সাত্তারের ছেলে জালাল উদ্দিন, গোয়াবাড়ি চাঁদপুর গ্রামের আবু তালেবের স্ত্রী আজিরন বেগম রহিমা ও নাচোল উপজেলার কসবা ইউনিয়নের আঝইর গ্রামের ওবাইদুরের মেয়ে মারুফা খাতুন।

স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে ভোলাহাট উপজেলার বড়গাছি এলাকা থেকে ধান নিয়ে আসার পথে বজ্রপাতে ঘটনাস্থলে মারা যান জালাল উদ্দিন। একই সময় বাড়ির পাশে মাঠে ছেলেদের ডাকতে গিয়ে বজ্রপাতে মারা যান আজিরন বেগম। একইদিন বিকেলে নাচোল উপজেলার কসবা ইউনিয়নের আঝইর গ্রামে বাড়ির পাশে বাগানে আম কুড়াতে গিয়ে বজ্রপাতে মারুফা খাতুন নামের এক শিশু মারা যায়।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জের ডিসি মঞ্জুরুল হাফিজ জানান, ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে আর্থিক অনুদান দেয়া হবে হবে। তাছাড়া মৃত পরিবারদের কিছুটা আর্থিক সাহায্য হবে বলে এই সামান্য অর্থ প্রদান করা ছাড়া আরও পূর্বের এই সব ঘটনা ভুলে ভবিৎষতে যাতে সুখী জীবন-যাপন করতে পারে সেই জন্য ডিসি মঞ্জুরুল হাফিজের সামান্য এই উপহার ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button