দূর্গাপুর

দূর্গাপুরে ধানের শীষের প্রার্থী জার্জিস হোসেন সোহেল এগিয়ে

দূর্গাপুর প্রতিনিধিঃ

আসন্ন পৌর নির্বাচনে ধানের শীষ প্রতিকে জার্জিস হোসেন সোহেল দল মত নির্বিশেষে এগিয়ে আছেন। পৌর সভার ৯ টি ওয়ার্ডে ঘুরে দেখা যায় তৃনমূলের নেতা কমী ও সাধারন ভোটারদের সাথে কথা হলে তারা বলেন পৌর সভার নির্বাচনে নতুন মুখ আমরা দেখতে চাই। নাম প্রকাশ না করা স্বর্তে ৯ নং ধরমপুর ওয়ার্ডের ভোটাররা জানান যদি ২৮ ফেব্রুয়ারি দূর্গাপুর পৌর নির্বাচন সুষ্ঠ হয় এবং আমাদের কে ভোট প্রয়োগের সুযোগ দেওয়া হয় তাহলে বি এন পির মনোনিত প্রাথী জার্জিস হোসেন সোহেল ভাই বিপুল ভোটে পাশ করবেন  বলে জানান।

এদিকে পৌর সভায় বি এনপির মেয়র প্রাথী জার্জিস হোসেন সোহেল হওয়ায় বিভিন্ন ওয়ার্ডে মিষ্টি বিতরন করেন বিভিন্ন শ্রেনী পেশাজীবী সুশীল সমাজ ও বি এনপির নেতারা। বি এনপির প্রাথী জার্জিস হোসেন সোহেলের সাথে কথা বলা হলে তিনি  সংবাদ চলমান কে বলেন আমি দূর্গাপুর পৌর সভার মেয়র নির্বাচিত হলে গরিব অসহায় মানুষের সুঃখে দুঃখে পাশে থাকবো এবং দূর্গাপুর পৌরসভাকে ডিজিটাল রোল মডেল রুপান্তর করার আশ্বাস প্রদান করেন।

 তিনি গণসংযোগ কালীন  সাধারন মানুষদের কাছে ভোট চেয়ে বলেন আমাকে আপনাদের মূল্যবান ভোট দিয়ে জয় যুক্ত করলে তিনি সার্বিক সহযোগিতা করবে বলে ঘোষনা দেন। দূর্গাপুরে এবারে মেয়র প্রাথী ৪ জন ও মোট ৯টি সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ৩৪ জন। সংরক্ষিত ওয়ার্ডে মহিলা কাউন্সিলর পদে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। আর এই পৌরসভায় ইভিএমএ-এর মাধ্যমে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে আগামি ২৮ ফ্রব্রুয়ারি।দুর্গাপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২১ হাজার ১২৬ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১০ হাজার ৪৪৫ জন এবং মহিলা ভোটার ১০ হাজার ৬৮১ জন। এই পৌরসভায় মোট ১১টি ভোটকেন্দ্রের ৫৭টি বুথে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button