দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দূর্গাপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর দূর্গাপুরে সরকারের মানবিক সহায়তা কর্মসূচির আওতায় হাজারো নিম্ন-আয়ের মানুষের মাঝে কম্বল, মাস্ক, স্যানিটাইজার বিতরণ করা হয়েছে। শনিবার (৪ ডিসেম্বর) উপজেলা পরিষদ চত্বরে শীতার্ত পিছিয়ে পড়া নিম্ন আয়ের মানুষদের এই মানবিক সহয়তা প্রদান করা হয়।

উক্ত বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা সহ বিভিন্ন পদস্থ কর্মকর্তা কর্মচারী বৃন্দ। এই মানবিক সহয়তা পেয়ে সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন সাধারণ মানুষ।

সাঁওতাল সম্প্রদায়ের পক্ষ থেকে বিপ্লব বড়ুয়া বলেন, আমরা সবদিক থেকে পিছিয়ে পড়েছি এক সময় মনে হয়েছে আমাদের দুঃখ দেখার কেউ নেই। ধন্যবাদ মাননীয় প্রধান মন্ত্রী আমাদের জন্য এই মানবিক সহায়তার ব্যাবস্থা করেছেন। সেই সাথে আমাদের কাছে পৌঁছানোর ভূমিকায় ছিলেন ইউএনও সাহেব তিনিই আমাদের খোঁজ রাখেন।

চা বিক্রেতা আলম বলেন, বাড়ি দূরে হওয়ায় হোটেলেই থাকী পুরোনো পাতলা একটি কম্বল নিয়ে ঘুমাতাম তা দিয়ে শীত মরতো না। সামনে আরও তীব্র শীত পড়বে তা নিয়েই চিন্তা করছিলাম। কম্বল পাবো তা কখনও ভাবিনি। কিন্তু এবার সুষ্ঠু বিতরণের মাধ্যমে পেয়েছি ধন্যবাদ মাননীয় প্রধানমন্ত্রী।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button