দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদসংবাদ সারাদেশ

দুর্গাপুরের দাদন ব্যবসায়ী জমিরের অপকর্ম নিয়ে- প্রতিবেদন পর্ব-১

বিশেষ প্রতিনিধিঃ

নাম জমির পেশায় এখন দালাল সিন্ডিকেট চক্রের অন্যতম সদস্য। চুরির অভিযোগ ও  রয়েছে এই জমিরের বিরুদ্ধে।দুর্গাপুর পৌরসভার শালঘড়িয়া গ্রামে এই জমিরের বর্তমান বাড়ি। কুলিল্লা জেলা থেকে দুর্গাপুরের শালঘড়িয়া গ্রামে উঠে আসেন জমিরের পরিবার। দুর্গাপুরে শুন্য হাতে এসে বাসের হেলপার, মুদি খানার লেবারের কাজ শুরু করেন এই জমির। লেবারের কাজের পাশাপাশি বি এন পি নেতাদের চা বহনের কাজ করতেন জমির।  এক বিএন পি  নেতার আর্শীবাদে দুর্গাপুর উপজেলা চত্তরে মোবাইল ফোন সার্ভিসিংয়ের দোকান নিয়ে সেখানেও টিকতে পারেনাই। অভিযোগ রয়েছে  দোকানের মালামাল সরিয়ে রেখে কোম্পানীর লোকজনদের চুরির অপবাদ দিতে গিয়ে নিজেই আটকা পড়েন সেই চুরির মালামাল সহ।

পরে বিচার শালিসে জরিমানা দিয়ে যুবলীগে নাম লেখাতে মরিয়া হয়ে উঠেন। উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের ব্যক্তিগত অফিসের ঝাড়ুদারের কাজ শুরু করেন। ঝাড়ুদারের কাজের আড়ালে অফিসের গুরুত্বপূর্ণ আলোচনা সরকার বিরোধী ব্যক্তিদের নিকট গোপনে ফাঁস করতেন  জমির। বিষয়টি দলীয় নেতা কর্মীদের নজরে আসলে তাকে উপজেলা চেয়ারম্যানের গুরুত্বপূর্ণ আলোচনায় আসতে নিষেধ করেন দলীয় নেতা কর্মীরা। এরপর দুর্গাপুর উপজেলার চিহ্নিত দাদন ব্যবসায়ীদের সাথে সু সম্পর্ক গড়ে তুলে নেমে পড়েন দাদনের ব্যবসায়।

হটাৎ করে কালো অর্থে ভরাডুবি হয়ে পড়েছেন এই  জমির। দুর্গাপুরের একজন যুবলীগ কর্মী জানান জমিরের রয়েছে নানা অবৈধ ব্যবসা দাদনের ব্যবসার চাইতেও ভয়ংকর অবৈধ ব্যবসা  নিয়ন্ত্রন করেন এই জমির। অবৈধ অর্থের লেনদেন মুঠোফোনের মাধ্যমেই করে থাকেন। আর অবৈধ ব্যবসা লেনদেনে যুবলীগের নাম ব্যবহার করেন প্রতারক জমির।এ ছাড়াও সরকার বিরোধী দলের পক্ষ নিয়ে উপজেলা চত্তরে ইটপাটকেল নিক্ষেপের মত ঘটনা রয়েছে জমিরের বিরুদ্ধে।

জমিরের সম্প্রতি ভাইরাল হওয়া এক কথোপতন নিয়ে মামলা দায়ের করেছেন  একজন ভুক্তভোগী। তিনি বলেন জমিরের সকল অপকর্ম তুলে ধরব  সেই সাথে জমিরকে আইনের আওতায় নিয়ে আসব। একজন নারী ভুক্তভোগী জমিরের অপকর্ম নিয়ে সংবাদ  মাধ্যমে মুখ খোলার জন্য সকল প্রক্রিয়া সম্পন্ন করেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button