দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

দুর্গাপুরে স্ত্রীকে হত্যার পর গলায় ফাঁস দিলেন স্বামী

দুর্গাপুর প্রতিনিধিঃ

রাজশাহীর দুর্গাপুরে পরকীয়া সন্দেহের জেরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা করার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন স্বামী।

১৭ মে মঙ্গলবার রাতে উপজেলার ঝালুকা ইউনিয়নের কাঠালবাড়িয়া দক্ষিণপাড়া গ্রামে ঘটনাটি ঘটেছে । ঘটনাস্থল পরিদর্শন করেছে দূর্গাপুর থানা পুলিশ ও পুঠিয়া (সার্কেল) সহকারী পুলিশ সুপার ইমরান জাকারিয়া।

এই ব্যপারে দুর্গাপুর থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে , দুর্গাপুর উপজেলার ঝালুকা ইউনিয়নের কাঠালবাড়িয়া দক্ষিণপাড়া গ্রামে ভ্যানচালক মাদকাসক্ত স্বামী সুলতান ঠাটারুর (৪২) স্ত্রী ইসনাহার (৩৬) অন্য পুরুষের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েছে বলে সন্দেহ করতো। এজন্য স্বামী-স্ত্রীর মধ্যে মাঝেমধ্যেই ঝগড়া ও নির্যাতনের ঘটনা ঘটতো বলে জানান এলাকাবাসী।

এলাকাবাসী আরও জানায়, পরকীয়ার জের ধরে গতকাল মঙ্গলবার রাতে মৃত সুলতান ঠাটারুর বাড়িতে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে বাকতিন্ডার পর স্ত্রীকে হত্যা করেন সুলতান ঠাটারু। এর পর নিজেও গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। নিহতের পুত্র বাপ্পি হোসেন ঠাটারু এই বিষয়টি নিশ্চিত করেন।

এই বিষয়ে নিহতের পুত্র বাপ্পি হোসেন ঠাটারু সাংবাদিকদের বলেন, তার মাদকাসক্ত পিতা সুলতান ঠাটারু দীর্ঘদিন থেকে কোন কাজকর্ম করতেন না। এমন কি নেশাগ্রস্থ হয়ে বাড়িতে এসে তার মায়ের সাথে সবসময় ঝগড়া বিবাদে জড়াতেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button