রাজশাহী সংবাদ

প্রতিপক্ষের হামলায় সাংবাদিকসহ আহত তিন

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষের হামলায় সাংবাদিক সাহাদত সহ তিনজন আহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আহতদের মধ্যে সাহাদত হোসেন (৪০) কে রাজশাহী মেডিকেল কলেজ হসপিটালে ভর্তি করা হয়। এদের মধ্যে সাহাদত হোসেনের অবস্থাআশঙ্কা জনক বলে জানা গেছে। বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে নগরীরর কাজলা মোড়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত সাহাদত হোসেন বাদী হয়ে নগরীর মতিহার থানাধীন ধরমপুর দক্ষিণপাড়া সুলতান মন্ডেলের ছেলে কাচু, নাজুর ছেলে রুমন, কাচুর ছেলে সুজন আবু তালেবের মেয়ে সম্পা সহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে মতিহার থানায় অভিযোগ করেছেন। অভিযোগের বিবরনে জানা গেছে, জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে পূর্বের শক্রতার জের ধরে এ হামলা চালানো হয়েছে।

২৭ ফেব্রুয়ারী বৃহস্পতিবার সকালে শাহাদত ও তার স্ত্রী জায়েদা বেগম ও শালিকা শাপলা কাজলা মোড়ে থেকে সাহেব বাজারে ব্যাংকে যাবার পথে কাজলা মোড়ে পৌঁছালে পূর্ব শক্রতার জেরে অভিযুক্তরা দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর অতর্কিত হামলা চালায়। এ সময় কাঠের লাঠি দিয়ে বেধড়ক এলোপাতাড়ি ভাবে মেরে সাংবাদিক সাহাদতকে রক্তাক্ত জখম করে। আহত সাহাদতকে বাঁচাতে তার স্ত্রী ও শালিকা শাপলা এগিয়ে গেলে বিবাদীরা লাঠিসোটা দিয়ে পিটিয়ে তাদেরও আহত করে। পরে গুরুতর আহত সাহাদতকে উদ্ধার করে চিকিৎসার জন্য রামেক হাসপাতালে পাঠানো হয়। এ ব্যাপারে অভিযুক্তদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে হলে তাদেরকে পাওয়া যায়নি।

মতিহার থানা পুলিশ জানায়, বিষয়টি তদন্ত চলছে এবং তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button