সংবাদ সারাদেশসারাদেশ

৩ হাজার বিয়ারসহ গ্রেফতার চার

সংবাদ চলমান ডেস্ক: রাজধানীর বংশালের সুরিটোলা থেকে ৩ হাজার ৪৫৬ ক্যান বিয়ারসহ ৪ জনকে গ্রেফতার করেছে ডিবি দক্ষিণ বিভাগ। এ সময় বিয়ার বহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- মো. ফারুক চৌধুরী ওরফে ফারুক সরকার (৪০), মো. মিজানুর রহমান ওরফে কামাল (৩৫), মো. মাকসুদুর রহমান ওরফে মাসুদ (১৯) ও মো. নাজমুল (২৬)।

শনিবার গোয়েন্দা দক্ষিণ বিভাগের অবৈধ অস্ত্র উদ্ধার ও প্রতিরোধ টিমের সহকারী পুলিশ কমিশনার মো. ফজলুর রহমান গ্রেফতারের বিষয় নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার সকাল ৮ টার দিকে বংশালের ১৩৫, সৈয়দ নজরুল ইসলাম স্মরণীর সুরিটোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

ফজলুর রহমান জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডিএমপির বংশাল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করা হয়েছে।

মামলাটির তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই ইয়াকুব বলেন, গ্রেফতারকৃত মো. ফারুক চৌধুরী ওরফে ফারুক সরকার (৪০) এর বিরুদ্ধে ডিএমপির বনানী থানায় ২০১৯ সালে হওয়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলা তদন্তাধীন আছে। সে ওই মামলার পলাতক আসামি ছিলেন।

তার নামে মানিকগঞ্জ জেলার শিবালয় থানায় ২০১৪ সালে হওয়া আরো একটি বিশেষ ক্ষমতা আইনের মামলা রয়েছে। যেটা বর্তমানে আদালতে বিচারাধীন, বলেও জানান মামলার তদন্তকারী কর্মকর্তা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button