সংবাদ সারাদেশসারাদেশ

গাইবান্ধায় নির্মম ভাবে কুপিয়ে যুবলীগ নেতাকে হত্যা

গাইবান্ধার সুন্দরগঞ্জে কুপিয়ে এবং হাত-পায়ের রগ কেটে জাহিদুল ইসলাম নামে এক যুবলীগ নেতাকে হত্যা করেছেন দুর্বৃত্তরা।

গতকাল রোববার রাত পৌনে ৩টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত জাহিদুল ইসলাম উপজেলার সোনারায় ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও পশ্চিম বৈদ্যনাথ গ্রামের আবুল হোসেন মেম্বারের ছেলে। 

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার রাত সাড়ে ১২টার দিকে মোটরসাইকেলে বামনডাঙ্গা থেকে বাড়ি ফিরছিলেন জাহিদুল ইসলাম ও কবির মিয়া। ফেরার পথে উপজেলার সুন্দরগঞ্জ-বামনডাঙ্গা সড়কের শাখা মারা ব্রিজ সংলগ্ন এলাকায় পৌঁছালে ৭-৮ জন দুর্বৃত্ত হঠাৎ রশি টেনে মোটরসাইকেলের গতিরোধ করে হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্র দিয়ে জাহিদুলকে কুপিয়ে হাত,পায়ের রগ কেটে দেয়।  

পরে তার সঙ্গে থাকা কবিরকে পিটিয়ে আহত করেন তারা। পরে রক্তাক্ত অবস্থায় জাহিদুল ও কবিরকে উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় স্থানীয়রা। এরপর তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি।

সুন্দরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আশরাফুল আলম সরকার লেবু বলেন, পরিকল্পিত ভাবে জামায়াত শিবিরের সন্ত্রাসীরা জাহিদুল ইসলামকে নৃশংসভাবে হত্যা করেছে। এই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবি জানান তিনি।

এ বিষয়ে সুন্দরগঞ্জ থানার ওসি কেএম আজমিরুজ্জামান বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। হত্যাকারীদের গ্রেফতারের অভিযান চলমান আছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button