সংবাদ সারাদেশসারাদেশ

সিলেট পাঠানটুলায় স্বামী স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

সিলেট প্রতিনিধিঃ

সিলেট নগরের পাঠানটুলা এলাকার ভাড়া বাসা থেকে স্বামী স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন পুলিশ। রোববার দুপুরে নগরীর পাঠানটুলা পল্লবী আ/এসি ২৫ নম্বর বীরেন্দ্র দেবের ভাড়া বাসার শয়নকক্ষ থেকে তাদের লাশ উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন, সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ফেনারবাগ ইউপির রাজাবাজ গ্রামের সুভাষ দাসের ছেলে রিপন দাস ও তার স্ত্রী  শিপা তালুকদার। 

এদিকে, খবর পেয়ে তৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেন সিলেট মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার আজবাহার আলী শেখ, এডিসি গৌতম দেব, জালালাবাদ থানার এসি মিজান, জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান, ওসি (তদন্ত) খালেদ মামুনসহ পুলিশ সদস্যরা।

জানা যায়, রোববার সকাল ৯টার দিকে ওই ঘরের মধ্যে শিশুর কান্না শুনতে পায় প্রতিবেশীরা। ওই সময় বাইরে থেকে ডেকেও রিপন ও শিপার কোনো সাড়া পাওয়া যায়নি।

পরে ৯৯৯ এ নম্বরে কল দিয়ে জালালাবাদ থানা পুলিশকে বিষয়টি জানানো হয়। পুলিশ গিয়ে দরজা ভেঙে স্বামী স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেন।

পুলিশ বলেন, ওই ঘর থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। সেখানে লিখা আছে, আমার পাপের প্রায়শ্চিত্ত করেছি তোমরা আমার সন্তানকে খেয়াল রেখো। তবে চিরকুটটি শিপা নাকি রিপন লিখেছেন তা নিশ্চিত হতে পারেনি পুলিশ।

সিলেট মেট্রোপলিটন পুলিশের জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেছি। কী কারণে আত্মহত্যা করেছেন তা আমরা খতিয়ে দেখছি। তবে প্রাথমিকভাবে পারিবারিক কলহের তথ্য জানা গেছে

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button