সংবাদ সারাদেশসারাদেশ

প্রতারক নারীর খপ্পরে সর্বশান্ত ব্যবসায়ী,প্রতারনায় অতিষ্ট এলাকাবাসী

বরিশাল প্রতিনিধিঃ

বরিশালের উজিরপুরে প্রতারক নারীর খপ্পরে সর্বশান্ত হয়েছে ব্যবসায়ী পরিবারসহ একাধিক পরিবার বলে অভিযোগ পাওয়া গেছে। ওই নারীর বেহায়পনা ও প্রতারনায় অতিষ্ট এলাকাবাসী। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায় উপজেলার শোলক ইউনিয়নের দত্তেসর গ্রামের ওয়াজেদ আলী খানের ছেলে টিটন খান(৩৫) নামের এক যুবক সেনেরহাট বাজারে ক্ষুদ্র মুদি মনোহারীর ব্যবসা করে আসছে। সেই প্রতিষ্ঠানে নিত্যপ্রয়োজনীয় মুদি মালামাল বাকীতে ক্রয় করতে একই এলাকার মৃত মফছের বেপারীর স্ত্রী ও সন্তানের জননী সাবিনা বেগম। এরপর বাকীর খাতা দীর্ঘ হলে ব্যবসায়ী টিটন তার মোবাইল ফোনে পাওনা টাকা চাইলে সাবিনা বেগম শুরু করে নানান তালবাহানা।

পাওনা টাকা চাওয়ায় মোবাইল ফোনে অশ্লিল কথাবার্তা বলে যুবককে ফাঁসানোর মিশনে নামে। এছাড়াও টিটনের সরলতার সুযোগ নিয়ে বিভিন্ন মামলায় জড়ানো হুমকী দিয়ে বিভিন্ন সময় নানা অযুহাতে তার কাছ থেকে বিধবা সাবিনা বেগম লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। এরপরেও ক্ষান্ত হয়নী ওই ছলনাময়ী নারী। উল্টো টিটনের কাছে ৪ লক্ষ টাকা পাবে বলে দাবী করে এবং বিভিন্ন মামলায় জড়ানোর হুমকী দেয়। আতঙ্কে ব্যবসায়ীর পরিবার দিশেহারা হয়ে পরেছে।

ব্যবসায়ীসহ এলাকার শত শত লোকজন বলেন টিটনের চরিত্রে কোন কলঙ্ক নেই। এমনকী প্রতারক নারীর হাত থেকে রেহাই পায়নী আপন দেবরসহ নিকটতম অনেকে। ইতিপূর্বে জমি জমা বিরোধকে কেন্দ্র করে সাবিনা বেগম তার মেয়েকে দিয়ে নাটক সাজিয়ে ধর্ষনের চেষ্টার অভিযোগে আপন দেবর প্রতিবন্ধী মোঃ সেকান্দার বেপারীর বিরুদ্ধে মামলা দায়ের করে। এছাড়াও একাধিক ব্যক্তিকে মামলা দিয়ে হয়রানী করছে। স্থানীয় হাতেম আলী হাসিনা বেগম, কালাম হাওলাদার, ছরোয়ার বেপারীসহ শত শত ব্যক্তি অভিযোগ করে বলেন জমি বিক্রিসহ বিভিন্ন অযুহাতে তাদেরও কাছ থেকে কয়েক লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে সাবিনা বেগম।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক একাধিক ব্যক্তি জানিয়েছে সাবিনা বেগম তার স্বামী মারা যাওয়ার পরে বেপরোয়া হয়ে বিভিন্ন মানুষকে পরকিয়া প্রেমের ফাঁদে ফেলে তাদের স্বর্বস্ব কেরে নিচ্ছে। এছাড়াও স্থানীয়দের দাবী সাবিনার ২য় বিবাহ হয়নী। বিবাহের বিষয়ে সে মিথ্যার আশ্রয় নিয়েছে। আরো জানা যায় সাবিনা বেগম একই এলাকার যুবক তুষার বেপারী(২৫), রাকিব বেপারী(৩০), কাজল বেপারী(২২), হালিম বিশ্বাস(৩০) এর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। বিষয়টি অভিযুক্ত নারী সাবিনা বেগম এরিয়ে যান। ওই প্রতারক নারীর কবল থেকে রক্ষা পেতে যুব সমাজ, সাধারনরা, ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের সু-দৃষ্টি কামনা করেন।

 

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button