ঠাকুরগাঁসংবাদ সারাদেশ

বালিয়াডাঙ্গীতে বিষ খেয়ে প্রেমিক প্রেমিকার আত্মহত্যা

লিমন সরকার ঠাকুরগাঁ প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে ইদুর মারা বিষ (গ্যাস টেবলেট) খেয়ে যতন চন্দ্র সিংহ ( ১৮ ) ও সুমি বালা ( ১৪ ) নামে প্রেমিক যুগল মারা গেছেন । পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুজনের প্রেমের সম্পর্ক ছিল দুজনের পরিবার বিয়ে রাজি না হওয়ায় দুজনে আত্মহত্যা করেছে বলে পুলিশ ও তাদের পরিবারের লােকজন প্রাথমিক ভাবে ধারণা করছে ।

মঙ্গলবার দুপুরে উপজেলার চাড়ােল ইউনিয়নের খালিপুর গ্রাম থেকে দুজনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ । পরিবারের লোকজন ধারণা করে ভােরবেলা দুজনে বিষপান করে । মৃত যতন চন্দ্র ওই গ্রামের দেবেন্দ্র চন্দ্র সিংহের ছেলে ও মৃত সুমি বালা একই পরিবারের যতীন চন্দ্রের কন্যা। পরিবারের লােকজন বলছে , আমাদের ধর্মীয় রীতিতে একই পরিবারের ছেলে মেয়েদের বিয়ে দেওয়ার বিধান নেই । এজন্যই আমরা বিয়ে দিতে রাজি হয়নি । তাছাড়া দুজনের বিয়ের বয়স হয়নি।

বালিয়াডাঙ্গী থানার ওসি ( তদন্ত ) আব্দুস সবুর পরিবারের লােকজনের বরাত দিয়ে জানান ও জন্মনিয়ন্ত্রণ কার্ডে দেখে জানা যায় , ছেলে ও মেয়ে দুজনেই নাবালক । দুজনেই একই পরিবারের চাচাতাে ভাই – বােন । বাড়ীতে প্রেমের সম্পর্ক জোর পর বিয়েতে রাজি না হওয়ায় বিষপান করে আত্মহত্যা করেছে । এ ঘটনায় দুজনের পরিবার বাদী হয়ে থানায় ইউডি মামলা করেছেন ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button