সংবাদ সারাদেশসারাদেশ

ভিক্ষার টাকার খোঁজ করতো, মায়ের লাশের খোঁজ নেয়নি ছেলে

সংবাদ চলমান ডেস্ক: ভিক্ষুক মায়ের ভিক্ষার টাকা জমার খোঁজ পেলেই তা নিয়ে যেত ছেলে। কিন্তু মাকে কখনো নিজের বাড়িতে নেয়নি সে। অবশেষে সেই ভিক্ষুক মা স্বজনদের ভালোবাসা ছাড়াই পৃথিবী থেকে বিদায় নিয়েছেন। মৃত্যুর পরও সেই মায়ের লাশের খোঁজ নিতে আসেনি লোভী ছেলে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই বৃদ্ধা মা মারা যান। এর আগে ২৬ জানুয়ারি নেত্রকোনা শহরের বড় স্টেশনের প্লাটফর্ম থেকে মৃত প্রায় অজ্ঞাত নারী ভিক্ষুককে উদ্ধার করে শিশু ছায়ার তরুণেরা।

বিষয়টি নিশ্চিত করে ডিসি মঈনুল ইসলাম বলেন, ওই বৃদ্ধার গুরুতর অবস্থার কারণে ডিসি ও সমাজসেবা কার্যালয়ের সহযোগিতায় অ্যাম্বুলেন্স যোগে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আটদিন চিকিৎসা দেয়া হয়। তবে বৃহস্পতিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। কিন্তু মৃত বৃদ্ধার পরিচয় পাওয়া যায়নি। এতে আঞ্জুমান মফিদুল ইসলামের সম্পাদক মাহবুব উল্লাকে মরদেহটি দাফনের নির্দেশনা দেয়া হয়েছে।

স্থানীয়রা জানান, ওই বৃদ্ধা ভিক্ষাবৃত্তি করতেন। কয়েকদিন পরপর এক যুবক তার কাছ থেকে ভিক্ষার টাকা নিয়ে যেতেন। এতে বৃদ্ধা কোনো প্রতিবাদ করতেন না। তাই বৃদ্ধার সঙ্গে ওই যুবকের মা-ছেলে সম্পর্ক রয়েছে বলে ধারণা করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button