বাঘাসংবাদ সারাদেশসারাদেশ

বাঘায় পদ্মা নদী থেকে জেলের মরদেহ উদ্ধার

বাঘা প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘায় নিখোঁজের দুইদিন পর পদ্মা নদী থেকে নেপাল বিশ্বাস নামের এক জেলের মরদেহ উদ্ধার করা হয়। নেপাল বিশ্বাস সাতক্ষীরার তালা উপজেলার গোনাশী গ্রামের উদয় বিশ্বাসের ছেলে।

জানা গেছে, নেপাল বিশ্বাস তার বাবার সাথে মাস খানেক আগে বাঘা উপজেলার পদ্মা নদীতে নৌকা নিয়ে মাছ ধরতে আসে। পদ্মায় মাছ ধরে আশেপাশে বাজারে বিক্রি করে। (৪ মে) বিকালে মাথার চুল ছাঁটানোর জন্য পাকুড়িয়া ইউনিয়নের কিশোরপুর বাজারে আসেন নেপাল বিশ্বাস। তারপর আর ফিরে আসেনি তিনি। বিভিন্ন স্থানে খোঁজ করে তাকে না পেয়ে (৫ মে) সন্ধ্যায় নেপাল বিশ্বাসের বাবা বাদি হয়ে বাঘা থানায় সাধারণ ডাইরী (জিডি) করে। আজ সকাল ৯টার সময় পাকুড়িয়া ইউনিয়নের কিশোরপুর পদ্মা নদীর ঘাটের নিচে থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

এই বিষয়ে উদয় বিশ্বাস বলেন, আমার ছেলে কিছু টাকা এবং তার ব্যবহৃত এ্যানডোয়েড ফোন নিয়ে চুল ছাঁটানোর জন্য কিশোরপুর বাজারে আসে। পরে আর ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজ খবর করে না পেয়ে থানায় জিডি করেছিলাম। পরের দিন ভাসমান অবস্থায় মরদেহ পাওয়া যায়।

বাঘা থানার ওসি খায়রুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তার মৃত্যূর কারণ উদঘাটনের জন্য তদন্ত শুরু করা হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button