সংবাদ সারাদেশ

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীকে হত্যা, প্রেমিকের যাবজ্জীবন

সংবাদ চলমান ডেস্কঃ

 খুলনার রূপসা উপজেলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় নবম শ্রেণির শিক্ষার্থী শিমলা খাতুন (১৪) হত্যা মামলায় এক তরুণের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার সকালে জেলা ও দায়রা জজ মশিউর রহমান এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় দণ্ডপ্রাপ্ত আসামি আদালতের কাঠগড়ায় উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্ত আসামি মো. রনি হাওলাদার রূপসা উপজেলার গোয়ালবাধান এলাকার রবিউল হাওলাদারের ছেলে। এ ছাড়া মামলার চার্জশিটভুক্ত অপর আসামি জসিম (১৫) অপ্রাপ্তবয়স্ক হওয়ায় শিশু আদালতে তার বিচারিক কার্যক্রম চলছে।

মামলায় রাষ্ট্রপক্ষের কৌঁসুলি জেলা পিপি অ্যাডভোকেট এনামুল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৬ সালের ১১ ডিসেম্বর রাত সাড়ে ১০টার দিকে সারোয়ার হোসেন কর্মস্থল থেকে ফেরার পর বাড়ির উঠানে তার মেয়ে শিমলার রক্তাক্ত দেহ পড়ে থাকতে দেখেন। তাকে দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিমলাকে মৃত ঘোষণা করেন।

নিহত শিমলা খাতুন উপজেলার স্বল্প বাহিরদিয়া গ্রামের সারোয়ারের কন্যা ।

এ ঘটনার পর দিন শিমলার বাবা অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে রূপসা থানায় মামলা করেন, যার মামলা নং-০৬।

এ মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পুলিশ পরিদর্শক গোলাম রসুল ২০১৭ সালের ৩০ আগস্ট এ ঘটনায় দুজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।

মামলার ২৭ সাক্ষীর মধ্যে ২৩ জনের সাক্ষ্য আদালতে প্রদান করা হয়।

এদিকে হত্যাকাণ্ডের ঘটনায় ১৬৪ ধারার জবানবন্দিতে আসামিরা জানান, প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় পরিকল্পিতভাবে স্কুলছাত্রী শিমলাকে হাঁসুয়া ও ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করে তারা বলে জানা যায়।

   

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button