সংবাদ সারাদেশ

ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা

ভোলা প্রতিনিধিঃ

বিকেলে লিয়া বাবার  সঙ্গে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে রিকশাযোগে বাড়ি থেকে বের হয়। বাড়ি ফেরার পর রুমের দরজা বন্ধ করে দেয় লিয়া। পরিবারের লোকজন তাকে অনেক ডাকাডাকি করে।

কোনো সাড়াশব্দ না পেয়ে রুমের দরজা ভাঙতে দেখি লিয়া ফ্যানের সঙ্গে ঝুলছে। কান্নাজড়িত কণ্ঠে কথাগুলো বলেন লিয়ার বাবা মো. সেলিম। ভোলায় অভিমান করে সাদিয়া আফরিন লিয়া নামে এক কলেজছাত্রী ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।সোমবার (১৫ মার্চ) বিকেলে ভোলা শহরের কালীবাড়ী রোডের ভদ্রপাড়া থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।সাদিয়া আফরিন লিয়া ভোলা পৌর ৩ নম্বর ওয়ার্ডের কালিবাড়ি রোডের ভদ্রপাড়া এলাকার বাসিন্দা মো. সেলিমের মেয়ে। তিনি ভোলা সরকারি শেখ ফজিলাতুন্নেছা মহিলা কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান , সোমবার বিকেলে লিয়ার বাবা বাড়ি ফিরে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় লিয়াকে দেখতে পায়। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।ভোলা মডেল থানার ওসি মো. এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃত্যুর রহস্য এখনো জানা যায়নি। তবে আমরা তদন্ত করছি। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button