কুড়িগ্রামসংবাদ সারাদেশসারাদেশ

বিদ্যানন্দ ইউনিয়নে নির্বাচনী সহিংসতায় দুপক্ষের আহত ৪

মোঃ রোকন মিয়া, কুড়িগ্রাম প্রতিনিধিঃ

 
আজ বুধবার বিকেল ৩ ঘটিকায় রাজারহাট উপজেলার বিদ্যানন্দ ইউনিয়নের রতিগ্রাম হাসপাতাল মোড়ে নৌকা মার্কার প্রার্থীর সমর্থক ও মটর সাইকেল মার্কার সমর্থকের মধ্যে মুখোমুখি হামলার ঘটনা ঘটে। আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মটর সাইকেল প্রতীক আলমগীর হোসেনের কর্মী সমর্থকরা ও নৌকা মার্কার প্রার্থী তাজুল ইসলামের কর্মী সমর্থকদের মাঝে এই সহিংসতার ঘটনা ঘটে।

স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার বিকেলে মটর সাইকেল মার্কার কর্মী সমর্থকরা মটর সাইকেলের একটি বহর রতিগ্রাম বাজার হয়ে সুকদেব ফিরছিলেন এমতাবস্থায় নৌকা প্রতীকের কয়েকজন কর্মী সমর্থক মটর সাইকেল মার্কার বহরটি আটকে গালিগালাজ শুরু করেন। এরই এক পর্যায়ে বাকবিতন্ডায় লিপ্ত হন উভয় পক্ষের কর্মী সমর্থকরা।

নৌকা মার্কার কর্মী মিলন মিয়া উদ্ধত হয়ে মটর সাইকেল প্রতীকের কর্মী সমর্থকের উপর চড়াও হয়ে মারতে শুরু করে। পাল্টা জবাব দিতে মটর সাইকেল মার্কার কর্মী সমর্থকদের সাথে থাকা লোহার রোড দিয়ে এলোপাতাড়ি আঘাত করলে নৌকা মার্কার চারজন কর্মী সমর্থক গুরুতর আহত হন।

আহতরা হলেন- মিলন মিয়া (৪২), আজাদ মিয়া (৪৫), হান্নান মিয়া(৫৫) সহ অজ্ঞাত ১ জন। এই ঘটনায় রতিগ্রামে নৌকা মার্কার কর্মী সমর্থকরা উত্তেজিত হয়ে রতিগ্রাম বাজারের অটো স্টানে মটর সাইকেল সমর্থক সাইদুল ইসলামের চায়ের দোকান নৌকা মার্কার কর্মী সমর্থকরা ভাংচুর ও লুটপাট করেন।

উক্ত ঘটনাকে কেন্দ্র করে রাজারহাট থানা পুলিশ ঘটনা স্থলে এসে অবস্থান নেন ও পরিবেশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।এদিকে হামলা কারীরা হামলা করে পালিয়ে গেলেও একজন মটর সাইকেল কর্মীকে স্থানীয়রা আটক করে গনধোলাই দেন এতে ওই কর্মীর গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার বলেন, আমি বিদ্যানন্দের ঘটনা টি শুনেছি উভয় পক্ষের হতাহতের ঘটনা ঘটেছে একপক্ষের ৩ জন ও ১ পক্ষের ১জন আহত হওয়ার খবর পেয়েছি। থানায় এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি অভিযোগ পেলে আইনানুগত ব্যবস্থা নেওয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button