সংবাদ সারাদেশ

পূর্ব শত্রুতার জেরে এক কৃষককে পিটিয়ে হত্যা

কুষ্টিয়া প্রতিনিধিঃ

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় মজির উদ্দিন নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার (১৬এপ্রিল) দিবাগত রাতের কোনো এক সময় এ ঘটনাটি ঘটে।

শনিবার সকালে উপজেলার বাগুলাট ইউনিয়নের ভড়ুয়াপাড়া গ্রামের দক্ষিণপাড়ার মাঠ থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত মজির উদ্দিন একই এলাকার হায়াত আলীর ছেলে। তিনি কৃষি কাজ করতেন। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন বাগুলাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলাউদ্দিন খান ও কুমারখালী থানার ওসি মজিবুর রহমান। দপুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মজির উদ্দিন শনিবার রাতে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি।

তিনি গরমের কারণে বাড়ি থেকে ১০০ গজ দূরে বাইরে ঘুমাতেন। সকালে বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে একটি ফাঁকা জমিতে (পেঁয়াজ ক্ষেতে ছিল) মজির উদ্দিনের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। পরে থানায় খবর দেয় তারা। সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়। স্থানীয়রা বলেন, রাতে দুর্বৃত্তরা তাকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে।

হত্যার পর পেঁয়াজ তোলা হয়েছে এমন ফাঁকা জমিতে লাশ ফেলে রাখে। এটি পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে দুর্বৃত্তরা। ওসি মজিবুর রহমান জানান, শনিবার সকালে স্থানীয়দের দেয়া খবরে ঘটনাস্থল থেকে মজির উদ্দিনের লাশ উদ্ধার করা হয়েছে। তবে কী কারণে কে বা কারা তাকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি। ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানাযায়।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button