সংবাদ সারাদেশসারাদেশ

ভালোবাসা দিবসে স্বামীর গোপনাঙ্গ কেটে চমক দিলেন স্ত্রী

বরগুনা প্রতিনিধিঃ

ভালোবাসা দিবসের দিন ভোরে ঘুমন্ত অবস্থায় স্বামীর গোপনাঙ্গ কেটে ফেলার অভিযোগ উঠেছে প্রথম স্ত্রীর বিরুদ্ধে। গতকাল সোমবার বরগুনার পাথরঘাটা সদর ইউনিয়নের রুহিত গ্রামে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত সেলিম মিয়া রুহিতা গ্রামের হিঙ্গুর শরিফের ছেলে। অভিযুক্ত মমতাজ বেগম সেলিম মিয়ার প্রথম স্ত্রী।

সেলিম মিয়ার দ্বিতীয় স্ত্রী পুতুল জানান, চার বছর আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর থেকেই সতিনের সঙ্গে দ্বন্দ্ব লেগে থাকতো তার। এরপর তিনি স্বামীকে ছেড়ে দুই বছর আগে বাবার বাড়ি মঠবাড়িয়ায় চলে যান। স্বামী সেলিম মিয়া মাঝে মাঝে সেখানে বেড়াতে যেতেন।

হাসপাতালে চিকিৎসাধীন সেলিম মিয়া জানান, দ্বিতীয় স্ত্রীর বাড়িতে ১০ দিন বেড়ানো শেষে রবিবার সন্ধ্যায় বাড়িতে যান। রাতে খাওয়া দাওয়া শেষ করে প্রথম স্ত্রী মমতাজের সঙ্গে ঘুমিয়ে পড়েন। সোমবার ভোরের দিকে হঠাৎ ঘুমের মধ্যে টের পান যে বঁটি দিয়ে তার গোপনাঙ্গ কাটছেন মমতাজ।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সূত্র জানায়, সেলিম মিয়ার গোপনাঙ্গে ৯টি সেলাই পড়েছে। তাকে হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পাথরঘাটা থানার ওসি আবুল বাশার জানান, বিষয়টি শুনে পুলিশ পাঠানো হয়েছে। এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগ আসেনি। কোন অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button