সংবাদ সারাদেশ

নিজের নমুনা দিতে গিয়ে সংবাদ হলেন সাংবাদিক রতন

বগুরা প্রতিনিধিঃ

করোনা পরীক্ষার লাইনে দাঁড়িয়ে নমুনা দেয়ার আগেই শোক সংবাদে পরিণত হলেন বগুড়ার স্থানীয় পত্রিকার বার্তা সম্পাদক ওয়াসিউর রহমান রতন।তিনি পেশার খাতিরে পত্রিকায় অনেকের শোক সংবাদ ছেপেছেন। সেই সাংবাদিক আজ নিজেই শোক সংবাদ হলেন।

মর্মস্পর্শী এ ঘটনাটি ঘটেছে বগুড়ার জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে।

বৃহস্পতিবার সকালে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে সপরিবারে করোনাভাইরাসের নমুনা দিতে যান এ সাংবাদিক। দুপুর ১২টার দিকে লাইনে দাঁড়ানোর আগে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি।

বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন জানান, বৃহস্পতিবার সকালে তিনি বগুড়ার জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে সপরিবারে করোনা নমুনা দিতে গিয়ে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তিনি দৈনিক করতোয়ার উপেদেষ্টা সম্পাদক ওয়াসিকুর রহমান বেচানের ছোট ভাই এবং দৈনিক বগুড়ার বার্তা সম্পাদক ছিলেন।

উত্তর অঞ্চলের স্থানীয় পত্রিকা দৈনিক বগুড়ার স্টাফ রিপোর্টার জহুরুল ইসলাম জানান, ওয়াসিউর রহমান রতন করোনা পরীক্ষার জন্য সপরিবারে নমুনা দিতে গিয়েছিলেন। লাইনে দাঁড়ানো অবস্থায় তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।

তার মৃত্যুতে বগুড়া প্রেস ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন ও সাধারণ সম্পাদক আরিফ রেহমান, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু ও সাধারণ সম্পাদক জেএম রউফ, সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মির্জা সেলিম রেজা ও সাধারণ সম্পাদক গণেশ দাস, ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি এমআর সাইন ও সাধারণ সম্পাদক আব্দুর রহিমসহ অন্যান্য সাংবাদিকরা শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান সাংবাদিক বৃন্দু।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button