সংবাদ সারাদেশ

নরসিংদীর পলাশে তরুণীকে ধর্ষণ, ২ যুবক গ্রেফতার

নরসিংদী প্রতিনিধিঃ

নরসিংদীর পলাশে বন্ধুদের সহায়তায় এক তরুণীকে ধর্ষণের ঘটনায় ইমরান হোসেন ও আরিফ মিয়া নামে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ইমরান হোসেন ঘোড়াশাল পৌর এলাকার টেকপাড়া গ্রামের রাজু মিয়ার ছেলে।

বৃহস্পতিবার (১১মার্চ) সকালে ঘোড়াশাল পৌর এলাকার নতুন পাড়া গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।অপর আসামি আরিফ মিয়া ফরিদপুর জেলার নগরকান্দা থানা এলাকার বাউশখালী গ্রামের আনিছ মিয়ার ছেলে। আরিফ মিয়া ঘোড়াশাল পৌর এলাকার নতুন পাড়া গ্রামে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতো।

পুলিশ ও স্থানীয়রা বলেন, বুধবার রাত সাড়ে ১১টার দিকে ওই তরুণী প্রাকৃতিক ডাকে ঘরের বাইরে টয়লেটে যায়। টয়লেট থেকে ফেরার পথে ইমরান, আরিফ ও সেলিম মিয়া ওই তরুণীকে জোর করে একটি রুমে নিয়ে গেলে ইমরান হোসেন তাকে ধর্ষণ করে। পাশাপাশি সেলিম মিয়া ওই তরুণীকে ধর্ষণের চেষ্টা চালায়। একপর্যায়ে ওই তরুণীর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে অভিযুক্তরা পালিয়ে যায়।

পরে স্থানীয়রা অচেতন অবস্থায় ওই তরুণীকে উদ্ধার করে থানা পুলিশকে খবর দিলে এলাকাবাসীর সহযোগিতায় ইমরান হোসেন ও আরিফ মিয়াকে বৃহস্পতিবার সকালে থানার এসআই মীর সোহেল রানা অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ ঘটনায় বৃহস্পতিবার দুপুরে ওই তরুণী বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা করেন।

এ বিষয়ে পলাশ থানার ওসি শেখ মোঃ নাসির উদ্দীন বলেন, গ্রেফতারকৃত ৫ দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। অভিযুক্ত অপর আসামিকে গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে বলে জানাযায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button