সংবাদ সারাদেশ

ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাই নিহত

নোয়াখালী প্রতিনিধিঃ

পারিবারিক বিরোধের জেরে নোয়াখালীর কবিরহাটে ছোট ভাইয়ের লাঠির আঘাতে মর্মান্তিক মৃত্যু হয়েছে বড় ভাই দেলোয়ার হোসেনের। এই ঘটনার পরপরই ঘাতক ছোট ভাই পলাতক রয়েছেন। 

নিহত দেলোয়ার হোসেন উপজেলার ঘোষবাগ ইউনিয়নের নবাবপুর গ্রামের গফুর মেম্বারের বাড়ির মৃত আব্দুল গফুরের ছেলে।

গতকাল শনিবার (২১ মে) বিকেল ৫টার দিকে উপজেলার ঘোষবাগ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নবাবপুর গ্রামের গফুর মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটে। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত ৮ টার দিকে দেলোয়ার হোসেনের মৃত্যু হয়।

এই ব্যপারে কবিরহাট থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, উপজেলার নবাবপুর গ্রামের গফুর মেম্বারের বাড়িতে পারিবারিক জমি নিয়ে দীর্ঘদিন ধরে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলছিল। সম্পত্তি নিয়ে বিরোধের জের ধরে শনিবার বিকেলের দিকে কথা-কাটাকাটি হয় বড় ভাই দেলোয়ার হোসেনের সঙ্গে ছোট ভাই আব্দুল হাই মাষ্টারের। একপর্যায়ে দুই ভাইয়ের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

ওই সময় ক্ষিপ্ত হয়ে ছোট ভাই আব্দুল হাই মাষ্টার বড় ভাই দেলোয়ারকে লাঠি দিয়ে মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলে অচেতন হয়ে পড়েন দেলোয়ার। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে জেলা শহরের গুডহিল প্রাইভেট হসপিটালে নিয়ে গেলে রাত ৮টার দিকে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। পরে নিহতের স্বজনরা লাশ বাড়িতে নিয়ে যান।

তিনি আরো জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে থানায় নিয়ে আসে। রবিবার (২২ মে) সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের বিষয়টি চলমান রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button