সংবাদ সারাদেশসারাদেশ

চট্টগ্রামের সীতাকুণ্ডে গ্রাম্য সর্দারকে গুলি করে হত্যা।

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় নুর মোস্তফা ওরফে বজল নামে এক গ্রাম্য সর্দার কে কুপিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় নিহতের একটি হাত শরীর থেকে বিচ্ছিন্ন করা হয়। 

গত কাল রোববার সন্ধ্যায় উপজেলার পশ্চিম লালানগর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নুর মোস্তফা ওরফে বজল একই এলাকার মুজিবুল হকের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ বলেন, রোববার সন্ধ্যায় পারিবারিক পূর্ব বিরোধের জেরে নুর মোস্তফাকে একা পেয়ে তার ওপর অতর্কিত হামলা চালান তৌহিদুল ইসলামসহ ১৫-২০ জন দুর্বৃত্ত। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে মোস্তফার ডান হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এরপর মৃত্যু নিশ্চিত করতে তার বুকে গুলি করে দুর্বৃত্তরা। ঘটনার পর চারদিক থেকে মানুষ জড়ো হলে পালিয়ে যায় হামলাকারীরা।

পুলিশ আরো বলেন, নিহত নুর মোস্তফা ও তৌহিদুল ইসলাম আপন মামাতো-ফুপাতো ভাই। দীর্ঘদিন ধরে বিরোধ তাদের মধ্যে সম্পত্তি নিয়ে চলে আসছিল। এছাড়া ডাকাতিসহ নানা ধরনের অপরাধ কর্মকাণ্ডের জন্য তৌহিদুল ইসলামের বিরুদ্ধে গ্রাম্য সালিশ হয়। সালিশে তাকে গ্রামে প্রবেশ করতে নিষেধ করা হয়। এ কারণে নুর মোস্তফার ওপর ক্ষিপ্ত হয়েছিলেন তৌহিদুল। সন্ধ্যায় তাকে একা পেয়ে কথা কাটাকাটির একপর্যায়ে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. নুর উদ্দিন রাশেদ জানায়, হামলার পর আহত ওই ব্যক্তিকে হাসপাতালে আনা হয়। কিন্তু হাসপাতালে আনার আগেই তিনি মারা যায়। শরীর থেকে তার ডান হাত বিচ্ছিন্নের পাশাপাশি বুকে গুলির আঘাতের চিহ্ন রয়েছে।

সীতাকুণ্ড থানার ওসি কামাল উদ্দিন বলেন, অভিযুক্ত তৌহিদুলের বিরুদ্ধে থানায় ডাকাতির একাধিক মামলা রয়েছে। এবং এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে তিনি আরও জানায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button