সারাদেশ

চাঁদপুরে স্বামী নির্যাতন মামলায় স্ত্রী কারাগারে

চলমান ডেস্ক: চাঁদপুরে স্বামী নির্যাতন মামলায় কারাগারে গেলেন স্ত্রী। সোমবার দুপুরে চাঁদপুরের শাহরাস্তি আমলী আদালত মিনোয়ারা বেগম নামের ওই নারীকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মিনোয়ারা বেগমের স্বামী মামলার বাদী খন্দকার মনির হোসেন চাঁদপুরের শাহরাস্তি উপজেলার মেহের উত্তর ইউনিয়নের বানিয়াচোঁ গ্রামের মৃত
খন্দকার আবু তাহেরর ছেলে। মিনোয়ারা বেগম কুমিল্লার বরুড়া উপজেলার শাকপুর গ্রামের ইমান হোসেনের মেয়ে।

জানা জায়, মনির ও মিনোয়ারা বেগম ২০১৩ সালে বিয়ে করেন। বিয়ের পর থেকে মিনোয়ারা বেগম স্বামীকে বিভিন্নভাবে নির্যাতন করে আসছিলেন। এর মধ্যে ২০১৭ সালে মিনোয়ারা বেগম বাবার বাড়ি গিয়ে গোপনে আরেকটি বিয়ে করেন।

দ্বিতীয় বিয়ের কথা গোপন করে কিছুদিন পর আবারো মিনোয়ারা মনিরের সংসারে আসে। একপর্যায়ে মিনোয়ারা বেগম তার স্বামীর কাছে ১০ লাখ টাকা দাবি করেন এবং তাকে বরুড়ায় একটি বাড়ী করে দেয়ার জন্য চাপ প্রয়োগ করেন।

এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে মিনোয়ারা বেগম স্বামীকে পিটিয়ে আহত করেন।

একপর্যায়ে মনির হোসেন ২০১৯ সালের ১১ সেপ্টেম্বর স্ত্রীর বিরুদ্ধে চাঁদপুর আদালতে নির্যাতন ও প্রতারণার অভিযোগ এনে মামলা দায়ের করেন।

অ্যাডভোকেট মো. মহসীন মিয়া বলেন, আদালত মামলাটি আমলে নিয়ে তদন্ত করার জন্য শাহরাস্তি থানা পুলিশকে নির্দেশ দেন। সোমবার মিনোয়ারা জামিনের জন্য আদালতে গেলে নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button