সংবাদ সারাদেশ

গাইবান্ধার সুন্দরগঞ্জে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষ, নারীসহ আহত ২

বিপুল ইসলাম আকাশ, গাইবান্ধাঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জে জমি দখলকে কেন্দ্র করে মারপিট, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এতে মানসিক ভারসাম্যহীন নারীসহ দুইজন আহত হয়েছে।

আজ (১৫ আগস্ট) সোমবার সকালে উপজেলার সর্বানন্দ ইউনিয়নের পশ্চিম বাছহাটী গ্রামের প্রফেসরের বাজারে এ ঘটনা ঘটে। আহত দুই ব্যক্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। সেই সাথে ভাঙচুরকৃত মালামাল বিভিন্ন যায়গায় ছড়িয়ে ছিটিয়ে আছে।

এসময় ফাতেমা বেওয়ার ঘরে থাকা পনের হাজার টাকা, ধানের বস্তা ও কংক্রিটের খুঁটি লুট করে নিয়ে যায়। সেই সাথে ঘরের বিভিন্ন জিনিসপত্র ভাঙচুর করে ছড়িয়ে ছিটিয়ে দেয় স্বাধীন গং।

এদিকে, ফাতেমার পক্ষে কথা বলায় তার দেবর হোসেন আলীকে মারপিট শুরু করে স্বাধীন গং। তখন হোসেন আলী প্রাণ বাঁচাতে দৌড় দিয়ে প্রতিবেশি আবু বক্করের বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। পরে স্বাধীনের ছোট ভাই সুজন দলবল নিয়ে সেখানে গিয়ে হোসেন আলী কে বেধড়ক মারপিট করেন। তখন প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। হোসেন আলী ও শাপলা আক্তার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

অভিযুক্ত স্বাধীন মিয়াকে না পেয়ে তার ছোটভাই সুজন মিয়ার কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘আপনাদেরকে কেন বক্তব্য দেব? যা বলার আদালতে বলবো।’

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, এবিষয়ে শুনেছি। তবে কেউ এখনো অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button