সংবাদ সারাদেশস্লাইডার

যশোর চৌগাছায় স্পিরিট পানে প্রাণ গেল দুই ট্রাকচালকের

সংবাদ চলমান ডেস্কঃ

গতকাল যশোরের চৌগাছায় অতিরিক্ত স্পিরিট পানে দুই ট্রাকচালকের মৃত্যু হয়েছে। শনিবার পৃথক সময়ে এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

মৃতরা হলেন- চৌগাছা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের আদিবাসীপাড়ার হরেন সরদারের ছেলে সুবল সরদার ওরফে রাঙি ও পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার ছোট হারজি গ্রামের আব্দুল মকছেদের ছেলে খলিলুর রহমান। খলিল চৌগাছা পৌরশহরের ভাস্কর্য মোড়ে একটি টিনশেড বাড়িতে ভাড়া থাকতেন।

খলিলের বড় ভাই জামাল উদ্দিন বলেন, শনিবার ভোর থেকে খলিলের পাতলা পায়খানা শুরু হয়। দুপুরে বমিও করেন। এরপর শ্বাসকষ্ট হয়ে বাড়িতেই তিনি মারা যান।

সুবলের বড় ভাই বলরাম সরদার বলেন, শনিবার সকালে অসুস্থ হলে সুবলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে তাকে গ্যাসের জন্য ওষুধ দেয়া হয়। কিন্তু না কমায় রাতে ফের হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে কয়েকজন চালকের সঙ্গে সুবল ও খলিল অতিরিক্ত স্পিরিট পান করেন। এর মধ্যে উপজেলার পুড়াহুদা গ্রামের আরেকজনও অসুস্থ হয়ে পড়েন।

স্থানীয়রা আরো জানায়, সুবল সরদার ও তার ভাই বলরাম সরদার মিলে স্পিরিটের ব্যবসা করেন। তারা যশোর মাড়োয়ারি মন্দির এলাকার এক ব্যবসায়ীর কাছ থেকে এসব কেনেন।

চৌগাছা থানার ওসি বলেন, মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button