পবারাজশাহী

৪৩ বতল মদসহ ৯ জন আটক

কাটাখালী প্রতিনিধিঃ

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক ০৩ সেপ্টেম্বর ২০২০ তারিখ রাত্রি ১১ ঘটিকায় রাজশাহী মহানগরীর কাটাখালী থানাধীন হরিয়ান সুগার মিল হরিয়ান কলোনী কালভার্টের উপর অপারেশন পরিচালনা করে মাদক সেবন করা অবস্থায় মাদকসহ তাদেরকে আটক করা হয়।

আটক কিতরা হলেন, ১।মোঃ জিল্লুর রহমান (৫২), পিতা-মৃত কসির উদ্দিন ২। মোঃ রবিউল ইসলাম (৪০), পিতা-মোঃ হাবিবুর রহমান ৩। আনোয়ারুল হক বাবু (৫০), পিতা-মৃতঃ আলহাজ্ব আজাহার আলী সর্ব সাং-চক বেলঘরিয়া ৪। মোঃ মোকছেদ আলী (৪০), পিতা-মৃত আজাহার আলী, সাং-দেওয়ানপাড়া ৫। মোঃ আব্দুর রাজ্জাক (৪০), পিতা-মৃত আইজ উদ্দিন, সাং-ইমাতপুর ৬।

মোঃ মাজদার রহমান (৪৪), পিতা-মৃত আব্দুল আজিজ, সাং-বাঘরাবাজ ৭। শ্রী হৃদয় রায় (২১), পিতা-মৃত শ্রী মানিক চন্দ্র, সাং-হরিজোন কলোনী ৮। মাহবুব আলম (৪৮), পিতা-মৃত সামছুল আলম ৯। মোঃ আব্দুর রউফ (৫২) পিতা-মৃত সৈয়দ আলী মন্ডল, উভয় সাং-বেলঘরিয়া, সর্ব থানা-কাটাখালী, রাজশাহী র‍্যাব ৫  মানকসহ  ৯ জনকে আটক করে। ঘটনাস্থল থেকে ৪৩ বোতল দেশীমদ উদ্ধার করা হয়। উক্ত আসামীদের বিরুদ্ধে রাজশাহী মহানগর কাটাখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button