রাজশাহী

র‌্যাব-৫ এর সাথে বন্দুকযুদ্ধে ০১ শীর্ষ মাদক ব্যবসায়ী নিহত

স্টাফ রিপোর্টার:

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-5, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল অদ্য ২১ জুলাই ২০২০ তারিখ রাত্রি আনুমানিক ০৩ টা ৪৫ মিনিটে রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন পীরগাছা এলাকায় বিশেষ মাদক উদ্ধার অভিযানে বের হয়।

এ সময় র‌্যাব এর উপস্থিতি টের পাওয়া মাত্রই অস্ত্রধারী মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের উপর এলোপাথাড়ি গুলিবর্ষণ আরম্ভ করলে আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যগণ পাল্টা গুলি চালায়। প্রায় ১০-১৫ মিনিট গুলি বিনিময়ের পর স্থানীয় জনগণের সহযোগিতায় ঘটনাস্থল তল্লাশী করে ০১ (এক) জন অজ্ঞাতনামা অস্ত্রধারী মাদক ব্যবসায়ীকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায় এবং গুলি বিনিময়ের সময় দুইজন র‌্যাব সদস্য আহত হয়।

উক্ত আহত ব্যক্তি এবং র‌্যাব সদস্যদ্বয়কে দ্রুত পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আহত মাদক ব্যবসায়ীকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে (১) ৭.৬৫ মিঃ মিঃ বিদেশী পিস্তল-০১টি, (২) ওয়ান শুটারগান-০১টি, (৩) তাজা গুলি-০২ রাউন্ড, (৪) ম্যাগজিন-০১টি, (৫) গুলির খালি খোসা ১টি, (৬) ইয়াবা ট্যাবলেট-৪৮০ পিস উদ্ধার করা হয়। পরবর্তীতে জানা যায় যে, উক্ত মৃত ব্যক্তির নাম মোঃ ইখলাস আলী (২৮), পিতা-মোঃ আবুল কাশেম, সাং-হলহলিয়া, থানা-পুঠিয়া, জেলা-রাজশাহী।

মোঃ ইখলাস আলী (২৮) রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার রামজীবনপুর গ্রামের মোঃ সেলিম এর ছোট মেয়ে মোছাঃ ইভা আক্তার (১২) কে জোরপূর্বক ধর্ষণ এবং ঘটনা প্রকাশে বাধা-নিষেধ করে ভয়-ভীতি প্রদর্শণ করতঃ আত্মহত্যার প্ররোচনা এবং সহায়তা করা অপরাধের প্রধান আসামী। (পুঠিয়া থানার মামলা নং ৬ তারিখ ৯/৪/২০২০ ধারা- ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী-২০০৩) ৯(১)/৯(ক)/৩০।)

 

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button