রাজশাহীরাজশাহী সংবাদ

রাসার ইফতার মাহফিল অনুষ্ঠিত

রাজশাহী স্টুডেন্টস’ এসোসিয়েশন (রাসা), ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত নবীন বরণ ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম মেম্বার ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র জননেতা জনাব এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

এছাড়াও উপস্থিত ছিলেন রাজশাহী সদর আসনের সংসদ সদস্য অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়ের যুগ্মসচিব জনাব রথীন্দ্রনাথ দত্ত, সিআইডির এডিশনাল ডি আই জি জনাব এস এম আশরাফুজ্জামান (দোলা), ঢাকা বিশ্ববিদ্যালয়ের সার্জেন্ট জহুরুল হক হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মোঃ আবদুর রহিম, গাজী বাংলা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব গাজী মাহমুদ কামাল ও বাংলাদেশ ছাত্রলীগের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ হিল বারী। আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শাকিল আহমেদ, উপ- গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শাখাওয়াত হোসেন রনি, উপ-মানবাধিকার বিষয়ক সম্পাদক সেলিম রেজা।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে আগামী এক বছরের জন্য রাজশাহী স্টুডেন্টস’ এসোসিয়েশন (রাসা), ঢাকা বিশ্ববিদ্যালয় এর নতুন কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সূর্যসেন হলের এ কে এম তৌহিদুজ্জামান অভি। তিনি জাপানিজ স্টাডিজ বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের  ২০১৮-১৯ শিক্ষাবর্ষের মোঃ জহুরুল হক। বর্তমানে তিনি ফারসি ভাষা ও সাহিত্য বিভাগে পড়াশোনা করছেন।

এছাড়াও সংগঠটির সহ- সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন লায়েব উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক শারমিন শিলা হ্যাপি ও সাংগঠনিক সম্পাদক মনোনীত হয়েছেন মোঃ আসিফ আলী।

আজকের ইফতার মাহফিলে রাজশাহীর প্রায় ছয়শত  জন শিক্ষার্থী স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করেন। এবং উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির সদ্য সাবেক সভাপতি, মোঃ শাহিনুর ইসলাম।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button