দূর্গাপুররাজশাহী সংবাদ

দূর্গাপুর মডেল প্রেসক্লাবের কমিটি ঘোষণা

স্টাফ রিপোর্টারঃ

দুর্গাপুরের সাংবাদিকদের প্রানের সংগঠনের শ্লোগান নিয়ে তৈরি হল দুর্গাপুর মডেল প্রেসক্লাব।

রবিবার সন্ধ্যায় এই প্রেসক্লাবের দুর্গাপুর কার্যালয়ে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি এম এ হাবিব জুয়েল সহ অনান্য সাংবাদিক বৃন্দ।

নবাগত এই কমিটির সভাপতি হিসাবে নির্বাচিত হন দৈনিক রাজশাহীর আলোর স্টাফ রিপোর্টার জীবন আলী সবুজ (কোরবান) সাধারন সম্পাদক হিসাবে নির্বাচিত হন নবীন সাংবাদিক বাংলাদেশ কন্ঠের দুর্গাপুর প্রতিনিধি ও সংবাদ চলমানের স্টাফ রিপোর্টার রাশেদুল ইসলাম রাশেদ।

সহ -সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন দৈনিক রাজশাহীর আলোর দুর্গাপুর প্রতিনিধি জাহাঙ্গীর আলম। এ ছাড়াও একুশে সংবাদের দুর্গাপুর প্রতিনিধি মনোয়ার হোসেন পন্টি, সংবাদ চলমানের দুর্গাপুর প্রতিনিধি মমিন ইকবাল, দৈনিক উপচারের স্টাফ রিপোর্টার রবিউল ইসলাম, ভোরের আভা নিউজের সোহান আলি, সংবাদ চলমানের বিশেষ প্রতিনিধি সোহাগ আলি কে এই কমিটির সদস্য করে নাম ঘোষনা করা হয়।

দুর্গাপুর এই নবাগত মডেল প্রেসক্লাব গঠন হওয়ায় তাদের নতুন প্রেসক্লাবের সকল কে শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ। রবিবার রাতেই এক বিজ্ঞপ্তিতে এই শুভেচ্ছা জানানো হয়। দুর্গাপুর মডেল প্রেসক্লাবের সভাপতি জীবন আলী সবুজ বলেন এই সংগঠন আমাদের সাংবাদিকদের প্রানের সংগঠন হয়ে থাকবে দুর্গাপুর।

সাধারন সম্পাদক রাসেদ বলেন আমরা আজকে সংগঠনের কমিটি ঘোষনা দেওয়ার আগে আইনীভাবে সকল কার্যক্রম শেষ করেছি। তিনি আরো বলেন সিনিয়র সকল সাংবাদিকদের ভালোবাসা নিয়েই আমরা এই প্রেসক্লাব টিকিয়ে রাখতে চাই।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button