রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী র‌্যাব ৫ কর্তৃক গাঁজাসহ ব্যবসায়ী আটক ৩ জন

স্টাফ রিপোর্টারঃ

আজ শুক্রবার ভোর ৬:০০ টায় নাটোর জেলার নাটোর সদর থানাধীন পূর্ব হাগুরিয়াস্থ মেসার্স এফএনএ ফিলিং স্টেশন রাস্তা সংলগ্ন এলাকায় অপারেশন পরিচালনা করে ৩২.৪০০ কেজি গাঁজা, ৩ টি মোবাইল, ৪ টি সীমকার্ড, ১ টি মেমোরিকার্ড, ১ টি এ্যাম্বুলেন্স কার, নগদ ৩,০০০ টাকাসহ ৩ মাদক ব্যাবসায়ীকে আটক করেছে।

আসামীরা হলো, লালমনিরহাট জেলার হাতিবান্ধা থানার দক্ষিণ গড্ডিমারী গ্রামের মোঃ শহিদুল ইসলাম ও রিনা বেগমের ছেলে মোঃ রানা ১৯ (ড্রাইভার), আব্দুস সোবাহান ও মর্জিনা বেগমের ছেলে মোঃ শাহ আলম ৩১ (হেলপার), মোঃ দুলাল ও রহিমা বেগমের ছেলে মোঃ আলামিন হোসেন ১৯।


গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ১টি সাদা রংয়ের এ্যাম্বুলেন্স কারে মাদকদ্রব্যসহ নাটোর হতে রাজশাহী অভিমুখে আসছে। উক্ত সংবাদ পেয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে বিষয়টি অবগত করে সঙ্গীয় অফিসার ফোর্সসহ রাত ৫:০০ টায় নাটোর জেলার নাটোর সদর থানাধীন পূর্ব হাগুরিয়াস্থ মেসার্স এফএনএ ফিলিং স্টেশনের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করা হয়। চেকপোষ্ট করাকালীন ১৭ সেপ্টেম্বর রাত ৫:১০ মিনিটে নাটোর হতে রাজশাহীর দিকে ১ টি সাদা রংয়ের এ্যাম্বুলেন্স চেকপোষ্টের সামনে আসলে সিগন্যাল দিয়ে গতিরোধ করে থামানো মাত্রই ৩ জন ব্যক্তি এ্যাম্বুলেন্স এর দরজা খুলে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় উল্লিখিত এ্যাম্বুলেন্সসহ তাহাদেরকে ঘটনাস্থলেই আটক করা হয়।


আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে যে, আটককৃত এ্যাম্বুলেন্স কারের ভিতর মাদকদ্রব্য গাঁজা লুকায়িত আছে। অতঃপর সাক্ষীদের উপস্থিতিতে উক্ত আসামীগনের দেখানো ও তাদের নিজ হাতে বের করে এ্যাম্বুলেন্স কারের ভিতর হতে খাকী কসটেপ দ্বারা মোড়ানো ৬ টি পোটলায় মোট ৩২.৪০০ কেজি অবৈধ মাদকদ্রব্য গাঁজা (যার মূল্য অনুমানিক ১২ লক্ষ ৯৬ হাজার টাক) উদ্ধার করা হয়।


প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, তারা অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে। উক্ত মাদকদ্রব্য গাঁজা লালমনিরহাট জেলার হাতিবান্ধা সীমান্ত হতে এনে রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় বিক্রি করার উদ্দেশ্যে রাজশাহীর দিকে উক্ত এ্যাম্বুলেন্স কার যোগে মাদকদ্রব্য গাঁজা বহন করে আসছিল।

আসামীদের বিরুদ্ধে নাটোর জেলার নাটোর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button