রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীর সেই সাবেক পুলিশ কর্মকর্তা এখন কারাগারে

নিজস্ব প্রতিবেদকঃ

নিজের ছেলের করা মামলায় রাজশাহীতে সাবেক অতিরিক্ত পুলিশ কমিশনার নুরুল ইসলামকে (৬৩) গ্রেফতার করেছে পুলিশ।

গত বুধবার (২০ সেপ্টেম্বর) বিকেলে তাকে গ্রেফতার করা হয়। এরপর আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠায় চন্দ্রিমা থানার পুলিশ।

নুরুল ইসলামের ছেলে ও মামলার বাদী নাফিস ইসলাম বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) চূড়ান্ত বর্ষের শিক্ষার্থী।

জানা গেছে, রাজশাহী নগরীর চন্দ্রিমা আবাসিক এলাকায় নিজ কক্ষের ফ্যানের সঙ্গে অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা নুরুল ইসলামের স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে চন্দ্রিমা থানা পুলিশ। গত ৩০ মে দুপুরে ওই মরদেহ উদ্ধারের পর থেকেই মৃতের ছেলে নাফিস তার বাবার বিরুদ্ধে অভিযোগ করে আসছেন। তবে থানা তার অভিযোগ আমলে না নেওয়ায় গত ৪ সেপ্টেম্বর মায়ের সুইসাইড নোট ও ময়নাতদন্ত প্রতিবেদনসহ ফেসবুকে বাবার বিরুদ্ধে একটি পোস্ট দেন তিনি। এর পর গত ১০ সেপ্টেম্বর নাফিসের অভিযোগ আমলে নেয় চন্দ্রিমা থানা। তারই ধারাবাহিকতায় বুধবার বিকেলে নগরীর চন্দ্রিমা আবাসিক এলাকায় অবস্থিত নিজ বাসভবনের সামনে থেকে নুরুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে ছেলে নাফিসের করা মামলার এজাহারে দেওয়া তথ্য মতে, তার মা নাজমা ইসলাম (৫৭) আত্মহত্যা করছেন বলা হলেও তার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। তাদের বাবার অন্য নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে। সেই নারীকে বিয়ে করতে তাদের মাকে মিথ্যা অপবাদ দিয়ে প্রায়ই মারধর ও মানসিকভাবে চাপে রাখতেন নুরুল ইমলাম। মা সব সহ্য করে সংসার করে গেছেন। এসব ঘটনার সাক্ষী তারা দুই ভাইবোন।

এজাহার পত্রে মৃত নাজমা ইসলাম ছেলে নাফিজ আরও উল্লেখ করেছেন, গত ৩০ মে তার মা আত্মহত্যা করেন বলে তিনি শোনেন। তবে তার মায়ের গায়ে সেদিন আঘাতের চিহ্ন ছিল। এজাহারে তিনি মায়ের সুইসাইড নোটের বিষয়টিও উল্লেখ করেন।

এই ব্যাপারে আরও জানতে চাইলে, চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান আলী বলেন, নুরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। পরে আইনি প্রক্রিয়া শেষে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button