রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে হাফেজিয়া মাদ্রাসায় সংবাদ চলমানের কেক কেটে শেখ মুজিবের ১০১তম শুভ জন্মদিন পালিত

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ১০১তম শুভ জন্মদিন উপলক্ষে মিলাদ মাহফিল ও কেককেটে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২০ মার্চ) রাত সাড়ে ৮ টায় সংবাদ চলমানের চন্দ্রিমা থানা প্রতিনিধি মতিউর রহমান মতি ও হাফেজিয়া মাদ্রাসার আয়োজনে চন্দ্রিমা থানার জামালপুর মোমেনা হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানা কমপ্লেক্সে কেক কেটে জন্মদিন পালন করেন তারা।
এসময় বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আত্মার মাগফিরাত কামনা করে জামালপুর মোমেনা হাফেজিয়া মাদ্রাসার শিক্ষক ও এতিম কমলমতি শিশুরা এবং সংবাদ চলমান পরিবারের সদস্য সহ স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা দোয়া করেন।
উক্ত দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ নেতা একরামুল হক নান্নু ,খাইরুল আলম , বীজ আতাউর রহমান, আশরাফুজ্জামান বাবু, আব্দুল মজিদ, আবদুল আওয়াল মাদ্রাসার সভাপতি আবুল হোসেন সহ সংবাদ চলমান এর ব্যবস্থাপনা পরিচালক নুর জামাল ইসলাম চন্দ্রিমা থানা প্রতিনিধি মতিউর রহমান মতি স্টাফ রিপোটার রাকিবুল ইসলাম সহ স্থানিয় নেতৃবৃন্দ।জাতির পিতার জন্মদিন অবুজ শিশুদের দিয়ে দোয়া খায়ের করায় সংবাদ চলমান কে সাধুবাদ জানিয়েছেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের সদস্যরা। 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button