রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ফেসবুকে স্ট্যাটাস লিখে এক ফ্রিল্যান্সারের আত্মহত্যা

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীতে আনারুল ইসলাম টুটুল নামের এক ফ্রিল্যান্সার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন । তার বাড়ি নগরীর হোসেনীগঞ্জে। আজ (১ জুন)মঙ্গলবার বেলা ১১টায় পুলিশ আত্মহত্যার বিষয়টি জানতে পারে। এরপর তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় ।

বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মণ এই আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন। ওসি বলেন, আজ রোববার দিবাগত রাতে যেকোনো সময় টুটুল আত্মহত্যা করেছেন। তাকে বেলা ১১ টার পরেও ঘুম থেকে উঠতে না দেখে বাড়ির লোকজনের সন্দেহ হয়। এরপর তারা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় উদ্ধার করে। তিনি অনেক ঋণগ্রস্ত ছিলেন বলে স্থানীয় সূত্রে যানা গেছে ।

আনারুল ইসলাম মারা যাওয়ার আগে গত রোববার রাত ১১টা ১৩ মিনিটে ফেসবুক এক্যাউন্টে দীর্ঘ একটি স্ট্যাটাস দেন। সেখানে তিনি লিখেছেন, তিনি ফ্রিল্যান্সিং করে অনেক টাকা উপার্জন করেছেন। কিন্তু দীর্ঘ সময় অসুস্থতার কারণে তিনি ঋণগ্রস্ত হয়ে পড়েছেন। আবার কিছুটা সুস্থ হলে আবার তিনি ফ্রিল্যাসিং শুরু করেন। কিন্তু তিন মাস যেতে না যেতেই তিনি আবার অসুস্থ হয়ে পড়েন। এজন্য তাকে কাজ বন্ধ রাখতে হয়। এদিকে আয় বন্ধ হয়ে যাওয়ার কারণে ঋণের বোঝা বৃহৎ আকার হয়েছে ফলে তার পরিবারে ব্যাপক অভাব-অনটন দেখা দিয়েছে। এছাড়া স্ট্যাটাসে উঠে এসেছে যে, আইটি প্রতিষ্ঠানের কাছে টুটুল প্রায় ১৭ লাখ টাকা পাওনা আছে। সে টাকা পাওয়ায় হতাশাবোধ তৈরি হয় আর এসব কারণেই পৃথিবী ছেড়ে চলে যাচ্ছেন বলে স্ট্যাটাসে উল্লেখ করেছেন ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button