পুঠিয়ারাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা,নিহত ২

পুঠিয়া প্রতিনিধিঃ

গতকাল মঙ্গলবার (২১ জুন) রাজশাহীর পুঠিয়ায় ট্রাক ও লেগুনার মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। এসময় আরও আহত হয়েছেন লেগুনার ১০ যাত্রী। মঙ্গলবার বিকেলে ঢাকা-রাজশাহী মহসড়কের পুঠিয়ার ঘোষপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মনছুর আলীর ছেলে সুমনুজ্জামান (৩৮) ও চারঘাট উপজেলার রাশেদুল ইসলাম (৩০)।

এছাড়াও লেগুনার আহত যাত্রীরা হলেন, ভোদা (৫৫), রাসেল (২১), জিল্লুর রহমান (২২), সাগর আলী (২২), রনি (২৭), মঞ্জুরা বেগম (৬৫), পিঞ্জিরা (৩০), তুফান (৮) ফেরদৌসী (৪৫) ও আব্দুল্লাহ (১৫)। আহতদের স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

এই ব্যপারে হাইওয়ে পুলিশের শিবপুর ফাঁড়ির ইনচার্জ মোফাক্কারুল ইসলাম জানান, নাটোর থেকে রাজশাহীগামী একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট ২২-৯০৩৯) সঙ্গে পুঠিয়া থেকে নাটোরগামী যাত্রীবাহী লেগুনার সংঘর্ষ হয়। এতে লেগুনাটি দুমড়েমুচড়ে সড়কের পার্শ্বে পড়ে যায়। এতে লেগুনার যাত্রী সুমনুজ্জামান ঘটনাস্থলেই নিহত হন।

আর রাশেদুলসহ গুরুতর আহত লেগুনার কয়েক যাত্রীকে ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক তাদের রামেক হাসপাতালে রেফার্ড করেন। হাসপাতালে যাওয়ার পথে রাশেদুল মারা যান।

এই বিষয়ে আরও জানতে চাইলে,মোফাক্কারুল ইসলাম বলেন, এই ঘটনার ঘটার সাথে সাথে ট্রাক চালক পালিয়ে যায়। এ ঘটনায় হাইওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button